নেইমার, এডিনসন কাভানি আর কিলিয়ান এমবাপেকে নিয়ে গড়া আক্রমণত্রয়ীর পিএসজি টানা ছয় জয়ে লিগ ওয়ানের পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে। রোববার রাতে নিজেদের মাঠে তারা লিওঁকে হারিয়েছে ২ গোলের ব্যবধানে।ম্যাচের প্রথমার্ধে প্রাণ ছিল না খেলায়। তবে ওই অর্ধে এগিয়ে যাওয়ার ভালো সুযোগ পিএসজি পেয়েছিল শেষ দিকে। এমবাপের কাছ থেকে বল পেয়ে এক ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে নেইমার নেওয়া শট যায় গোলরক্ষক আন্তনি লোপেসের কাছে।দ্বিতীয়ার্ধে দুই দলের আক্রমণ-পাল্টা আক্রমণে খেলার গতি বাড়ে। ৫৭তম মিনিটে ২১ মিটার দূর থেকে নেওয়া নেইমারে ফ্রি-কিক ডানে ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন লোপেস।

৬৭তম মিনিটে লিওঁর নদমবেলের দূরপাল্লার জোরালো শটে বল ক্রসবার লেগে ফিরে আসে। দুই মিনিট পর কাছ থেকে মার্সেলোর হেড ঠেকিয়ে দেন পিএসজির গোলরক্ষক আলফুঁস আরিওলা।খেলার ৭৫তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। জিওভানি লে সেলসোর বাঁ দিক থেকে ক্রসে কাভানি পা লাগিয়েছিলেন। এরপর বল মার্সেলোর গায়ে লেগে জালে ঢুকে যায়। এগিয়ে যায় পিএসজি।এরপর পেনাল্টি মিস করেন কাভানি। কাভানির পেনাল্টি ঠেকিয়ে ব্যবধান বাড়াতে দেননি লোপেস। তবে ৮৫তম মিনিটে আরেকটি আত্মঘাতী গোলে ম্যাচে ফেরার আশা শেষ হয়ে যায় লিওঁর।নেইমারের বাড়ানো বল ধরা এমবাপের সামনে ছিলেন কেবল গোলরক্ষক। বল ফিরিয়েও দিয়েছিলেন, কিন্তু তা জেরেমি মোরেলের গায়ে লেগে জালে ঢুকে যায়।টানা ছয় জয়ে শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট ১৮।আগের ম্যাচে রাদামেল ফালকাওয়ের জোড়া গোলে স্ত্রাসবুরকে ৩-০ ব্যবধানে হারিয়েছে মোনাকো। ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়নরা।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn