জগন্নাথপুর উপজেলা কলকলিয়া ইউনিয়নের মহিলা ইউপি সদস্য হনুফা বেগমের বিরুদ্ধে সরকারি চাল বিতরণে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।জানা গেছে, চলতি বছর সরকার এ পর্যন্ত ৪ বার জনপ্রতি ৩০ কেজি চাল ও নগদ ৫০০ টাকা করে দরিদ্র লোকজনের মধ্যে বিতরণ করেছে। অভিযোগ উঠেছে মহিলা ইউপি সদস্যা হনুফা বেগম স্থানীয় গোরারগাঁও গ্রামের নেওয়ারুন বেগম, সাফিয়া বেগম, সালেহা বেগম ও কমলা বিবির নাম ভিজিএফ এর তালিকা ভূক্ত করে প্রথমে তাদেরকে ২ বার করে সরকারি চাল ও টাকা দিলেও পরবর্তী আরো ২ বার দেননি। এসব অসহায় নারীদের কাছে ৫০০ টাকা করে দাবী করেন ইউপি সদস্য হনুফা বেগম। তারা টাকা না দেয়ায় তাদেরকে পরবর্তী ২ বারের চাল ও টাকা দেয়া হয়নি বলে অভিযোগ উঠে। বিষয়টি বঞ্চিত মহিলারা জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলকলিয়া ইউপি চেয়ারম্যানকে জানান। অবশেষে বঞ্চিত মহিলা নেওয়ারুন বেগম বাদী হয়ে মঙ্গলবার মহিলা ইউপি সদস্যা হনুফা বেগমকে আসামি করে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে অভিযুক্ত মহিলা ইউপি সদস্য হনুফা বেগম জানান, “আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। নির্বাচনী বিরোধ নিয়ে আমাকে ফাঁসানো হচ্ছে। প্রকৃত পক্ষে তারা সরকারি চাল নিয়ে বিক্রি করে দেয়। যে কারণে প্রথমে তাদেরকে চাল ও টাকা দেয়া হলেও পরে আর দেয়া হয়নি। বিষয়টি ইউপি চেয়ারম্যান আবদুল হাসিম নিস্পত্তি করে দিয়েছেন।” তিনি বলেন, তাছাড়া পরবর্তী ২ বার তাদের থেকে আরো দরিদ্রদের মধ্যে চাল ও টাকা বিতরণ করা হয়। জানতে চাইলে কলকলিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হাশিম জানান, তারা সরকারি চাল ও টাকা অফিসে এসে নেয়নি। তাদের চাল ও টাকা আমার কাছে আছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn