ঢাকা: ছোট পর্দার গুণী নির্মাতা বদরুল আনাম সৌদ ক্যারিয়ারের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন। ‘গহীন বালুচর’ নামের ছবিটি মুক্তি পাবে আগামী ২০ অক্টোবর। এরই মধ্যে পোস্টার ও ট্রেলার দিয়ে ছবিটি আলোচনায় এসেছে। তবে সব কিছু ছাপিয়ে এই ছবির যে প্রসঙ্গ বর্তমানে আলোচনায় রয়েছে, সেটা হলো চুম্বন দৃশ্য!‘গহীন বালুচর’ সিনেমার গল্পটি রোমান্টিক। গল্পের প্রয়োজনেই চুম্বনদৃশ্য রাখা হয়েছে। পুরো সিনেমাটি দেখার পর দৃশ্যগুলো অসঙ্গতিপূর্ণ মনে হবে না। যা হয়েছে তা গল্পের প্রয়োজনেই। জানালেন, ছবির পরিচালক বদরুল আনাম সৌদ।অনলাইনে প্রকাশ হওয়া ট্রেইলারে রয়েছে একটি দীর্ঘ চুম্বন দৃশ্য।  একই সঙ্গে বাপ্পা মজুমদার ও দিনাত জাহান মুন্নীর কণ্ঠে ‘ভালোবাসায় বুক ভাসাইয়া’ শিরোনামে সিনেমাটির প্রকাশিত একটি গানের শেষেও চুম্বনদৃশ্য দেখা গেছে। যা উত্তাপ ছড়াচ্ছে নেটদুনিয়ায়।

চুম্বন নিয়ে গানের প্রকাশনার দিন ছবির নায়ক আবু হুরায়রা তানভীরের অনুভুতি জানতে চাওয়া হয়েছিল। তানভীর সে সময় মজা করে বলেছিল, চুম্বন দিতে খারাপ লাগেনি। এর আগের বাস্তব অভিজ্ঞতা রয়েছে তো…। বেশি শর্ট লাগেনি, এক শর্টে কাজ শেষ।‘গহীন বালুচর’ মূলত একটি চরকেন্দ্রিক ত্রিভুজ প্রেমের গল্প। এতে অভিনয় করেছেন বেশ ক’জন তারকা অভিনয়শিল্পী। এরা হচ্ছেন সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, বন্যা মির্জা, রুনা খান ও লুৎফর রহমান জর্জ প্রমুখ। এছাড়া ছবির কেন্দ্রীয় তিন চরিত্রে রয়েছেন তিন নবাগত শিল্পী। তারা হচ্ছেন তানভীর, নীলা ও মুন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn