জাহাঙ্গীর আলম ভূঁইয়া-

তাহিরপুর উপজেলায় জঙ্গী ও মাদক বিরোধী এবং বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তাহিরপুর থানার উদ্যোগে সোমবার বিকাল সাড়ে ৪টায় থানা চত্তরে তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধরের সভাপতিত্বে ও এসআই আমির হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ পুলিশ সুপার মোঃ বরকত উল্লাহ খাঁন।

এছাড়াও অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,সঞ্জয় সরকার অতিরিক্ত পুলিশ সুপার(পূর্ব),মোঃ হাবিবুল্লাহ অতিরিক্ত পুলিশ সুপার(পশ্চিম),কানন কুমার দেবনাথ সিনিয়র সহকারী পুলিশ সুপার তাহিরপুর,সহাকারী পুলিশ সুপার (সুনামগঞ্জ সার্কেল) তাপস রঞ্জন ঘোষ,মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম,উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,তাহিরপুর উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,উপজেলা আ,লীগের সিনিয়র সহ সভাপতি অধ্যাপক আলী মতুর্জা প্রমুখ।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,তাহিরপুর থানার সাবেক সুনামধন্য ওসি শহীদুল্লাহ,বাদাঘাট ইউপির সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন,বালিজুড়ী ইউপি চেয়ারম্যান আব্দুর জহুর,তাহিরপুর সদর চেয়ারম্যান বোরহান উদ্দিন,দক্ষিন শ্রীপুর ইউপির চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার,উপজেলা আ,লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল ইসলাম,সাংগঠানিক সম্পাদক আলমগীর খোকন,তাহিরপুর থানার সকল কর্মকর্তা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সামাজিক,সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্ধ ও উপজেলার স্থানীয় গন্যমান্য ব্যাক্তিগন। প্রধান অতিথি সুনামগঞ্জ পুলিশ সুপার মোঃ বরকত উল্লাহ খাঁন উপজেলার আইনশৃংখলা রক্ষায়,জঙ্গী ও মাদক বিরোধী সহ সকল কাজে পুলিশের পাশে থেকে সহযোগী মনোবাব নিয়ে এক ঐক্যবদ্ধ ভাবে সবার সহযোগীতা কামনা করেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn