রাজন চন্দ-

তাহিরপুরে  সংখ্যালগু নিরীহ পরিবারের  উপর হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় সংখ্যালগু পরিবারের ২ মহিলা সহ আহত ৪, থানায় মামলা দায়ের গ্রেফতার ১। ঘটনাটি ঘটেছে তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিন ইউনিয়নের স্বাগঞ্জ গ্রামে। প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এনজিও সংস্থা ইরার ত্রান বিতরন নিয়ে শ্রীপুর দক্ষিন ইউনিয়নের স্বাগঞ্জ গ্রামের অমল তালুকদার ও একই গ্রামের রেফাজুল মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে রেফাজুল মিয়া উত্তেজিত হলে আশপাশে লোকজন বিষয়টি তাৎক্ষনিক অবস্থায় সমাধান করা হয়। এরই জের ধরে শুক্রবার সকালে রেফাজুল মিয়ার নেতৃত্বে ছায়েদ মিয়া, মেহেদী মিয়া ও ইনছাব মিয়া দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অমল তালকদারের বসত ঘরে হামলা চালায়। এ সময় অমল তালুকদারের ভাই বাবলু তালুকদার বিষয়টি বুঝার চেষ্ঠা করলে বাবলু তালুকদারকে মাথায় রামদা দিয়ে কোপ দেয় দুর্বৃত্তরা। এ  সময় বাবলুকে বাঁচাতে তার বৃদ্ধ মা  শৈল বালা ,তার বউদি স্মৃতি রানী ও তার ভাই নির্মল তালুকদার এগিয়ে আসলে তাদেরকেও বেধরক মারপিঠ করে রেফাজুলের লোকেরা।
আহত নির্মল তালুকদার,শৈল বালা ও স্মৃতি রানীকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং গুরুতর আহত বাবলু তালুকদারকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এ ঘটনায়  আহত বাবলু তালুকদার বাদী হয়ে শুক্রবার বিকেলে ১১ জনকে আসামী করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করে। এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি তদন্ত মোঃ আসাদুজ্জামান হাওলাদার মামলা দায়েরর বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn