তাহিরপুর  : তাহিরপুরে গত ২৪ ঘন্টা পর নিখোঁজ স্কুল ছাত্র মাহি ইসলামকে (১২) ফিরিয়ে দিলো এক অটোরিকশা চালক। সে উপজেলার সদর ইউনিয়নের ব্যবসায়িক রফিকুল ইসলামের ছেলে ও তাহিরপুর সরকারি মডেল স্কুলের ৫ম শ্রেনীর শিক্ষার্থী। মাহিকে তার বাড়িতে নিয়ে যান বিশ্বরম্ভপুর উপজেলার বাঘবেড় গ্রামের আব্দুর রহিমের ছেলে অটোরিকশা চালক জমির হোসেন। পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় প্রতিদিনের ন্যায় রায়পাড়া বাসা থেকে প্রাইভেট পড়তে গিয়ে সে অটো রিকসা দিয়ে ভুলে প্রথমে আনোয়ারপুর ব্রিজে চলে যায়। ব্রিজ থেকে বালিজুড়ি হয়ে সে পার্শ্ববর্তী বিশম্ভপুর  উপজেলার বাঘবেড় বাজারে গিয়ে রাস্তার মধ্যে একাকী কান্নাকাটি করতে থাকে।  একপর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে অপর এক অটো রিকসা চালক তাকে কান্নাকাটি করতে দেখে তার কাছে গিয়ে পরিচয় জানতে চায়। কিন্ত মাহি ইসলাম তাৎক্ষণিক কোন পরিচয় বা মোবাইল নাম্বার বলতে পারেনি। পরে অটোরিকশা চালক সঙ্গে নিয়ে রাতে তার বাড়িতে রাখে। বুধবার (১১ নভেম্বর) সকালে তার বাড়ী তাহিরপুরে বল্লে অটো রিকসা চালক দুপুর ১টার দিকে অটো রিকসা দিয়ে স্কুল ছাত্রের বাড়িতে নিয়ে এসে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়।

নিখোঁজ ছাত্রের পিতা রফিকুল ইসলাম বিষয়টি এ বিষয়ে বলেন, বিশম্ভপুর উপজেলার এক অটো রিকসা চালকের সহায়তায় তার একমাত্র ছেলে ফিরে পেয়েছেন তিনি । তিনি বলেন,পৃথিবীতে এখনও ভালো মানুষ আছে, যার উদাহরণ অটো রিকসা চালক জমির হোসেন ভাই।  তাহিরপুর থানার ওসি মো.আব্দুল লতিফ তরফদার বিষয়টি নিশ্চিত করে বলেন, এক অটোরিকশা চালকের সহায়তায় নিখোঁজ স্কুল ছাত্র তার পরিবার ফিরে পেয়েছেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn