দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের সিচনী গ্রামের পুত্রের হাতে সৎ মা খুন হয়েছেন। নিহত মায়ের নাম মোছাঃ নুর জাহান বেগম। তিনি সিচনী গ্রামের হাজী আব্দুল মছব্বির’র দ্বিতীয় স্ত্রী হন। জানা যায়, মঙ্গলবার রাত অনুমান সাড়ে ৮ টায় পারিবারক কলহের জের ধরে নিহত নুর জাহান বেগম এর সৎ ছেলে আবুল হাসনাত (৩৫) ও তার স্ত্রী মোছাঃ জোৎস্না বেগম(৩০) এর মধ্য ঝগড়ার সূত্রপাত হয়। এক পর্যায়ে আবুল হাসনাত তার স্ত্রী মোছাঃ জোৎস্না বেগমকে মারপিট শুরু করলে তার সৎ মা মোছাঃ নুর জাহান বেগম বাঁধা দেন। এতে সৎ ছেলে আবুল হাসনাত রাগান্নিত হয়ে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে তার সৎ মা মোছাঃ নুর জাহান বেগমের মাথায় আঘাত করে। এতে তিনি ঘটনাস্থলেই প্রাণ হারান।
এ সময় আশপাশের লোকজন আবুল হাসনাতকে কে আটক করেন এবং গুরুতর আহত অবস্থায় আবুল হাসনাতের স্ত্রী মোছাঃ জোৎস্না বেগমকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। তাৎক্ষণিক খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা’র ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী’র নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ঘাতক আবুল হাসনাতকে আটক করেন এবং লাশের ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। দক্ষিণ সুনামগঞ্জ থানা’র ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ঘাতক’কে গ্রেফতার করা হয়েছে। এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn