দোয়ারাবাজার  :: দোয়ারাবাজারে নির্বাচনী প্রতিশ্রুতি রক্ষার্থে শেষমেষ নিজের ২৫ একর ফসলি জমি বন্ধক রেখে ২ কি.মি. গ্রামীণ রাস্তা নির্মাণ করে দিলেন ইউপি সদস্য আলতাব হোসেন। তিনি উপজেলার সুরমা ইউনিয়নের গোজাউড়া গ্রামের মৃত আব্দুল গফুরের পুত্র। ওই ইউনিয়নের খাগুড়া, মিরপুর, জিয়াপুর, বরকত নগর ও গোজাউড়া গ্রাম নিয়ে গঠিত ৯ নং ওয়ার্ড। ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে বিপুল ভোটে বিজয়ী হয়ে মানুষের সেবা করে যাচ্ছেন তিনি।

জানা যায়, নিজস্ব অর্থায়নে উপজেলার সুরমা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের জিয়াপুর স্কুল থেকে কুদরত উল্লাহর বাড়ি, বরকতনগর থেকে গোজাউড়া, আব্দুর রাজ্জাকের বাড়ি থেকে খাগুড়া মাদ্রাসা, নূর উদ্দিনের বাড়ি থেকে জিয়াপুর মসজিদ এবং শহীদ মিয়ার বাড়ি থেকে জিয়াপুর স্কুল পর্যন্ত প্রায় ২ কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ করে দিয়েছেন ইউপি সদস্য আলতাব হোসেন।

সর্বশেষ মিরপুর থেকে জিয়াপুর স্কুল পর্যন্ত ১০ লাখ টাকা ব্যয়ে প্রায় এক কিলোমিটার রাস্তার নির্মাণ কাজ শুরু করেন। ইতোমধ্যে সিংহভাগ নির্মাণকাজও সম্পন্ন। ইউপি সদস্য আলতাব হোসেন প্রতিবেদককে জানান, “গত ৪ বছর ধরে প্রতিহিংসার কারণে ‘ইউনিয়ন পরিষদ থেকে আমাকে কোনোরূপ বরাদ্দ না দেওয়ায় আমার ওয়ার্ডবাসী কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছেন। তাই নির্বাচনী প্রতিশ্রুতি রক্ষা করতে গিয়ে আমার নিজের ২৫ একর ফসলি জমি বন্ধক রেখে আমার ওয়ার্ডবাসীর চলাচলের সুবিধার্থে রাস্তা নির্মাণ করে দিয়েছি।”

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn