দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের চৌমুনা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় হত্যাকান্ডের সঙ্গে জড়িত উভয় পক্ষের ১৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এলাকার আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে ও দুই গ্রামে পর্যাপ্ত  পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে উভয়পক্ষের দুইজন নিহতের পর উপজেলার গোরেশপুর ও বেড়িগাঁও এখন পুরুষ শূন্য হয়ে পড়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে উভয়পক্ষের ১৬ জনকে আটক হয়েছে। দুটি হত্যাকান্ডের  ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ মামলা দায়ের করেনি।  এদিকে রবিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের অতিরিক্ত ডিআইজি নজরুল ইসলাম, সুনামগঞ্জের পুলিশ সুপার বরকত উল্লাহ খাঁন। রবিবার বিকালে ময়না তদন্ত শেষে বিকাল ৫ টায় উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক গোরেশপুর গ্রামের মৃত মুক্তিযোদ্ধা উমর আলীর পুত্র শেরুজ্জামান পারভেজ এর লাশ দাফন করা হয়েছে। অন্যদিকে বিকাল সাড়ে ৩ টায় অপর পক্ষের বেড়িগাঁও গ্রামের মৃত ফয়জুর রহমানের পুত্র এবাদদুল্লাহ এর লাশ দাফন করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার সকাল ১১ টায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে পূর্ব ঘটনার জেরে দুই গ্রামবাসীর মধ্যে ঘন্টাব্যাপি সংঘর্ষের সময় উভয় পক্ষের দুইজন নিহত ও অর্ধশতাধিক আহত হন।  দোয়ারাবাজার থানার ওসি এনামুল হক বলেছেন, এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন রয়েছে। এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn