নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শিশু রমজান অপহরণ ও হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া আসামিদের ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ছয় মাস কারাদণ্ড দেয়া হয়েছে। একই সঙ্গে লাশ গুমের অপরাধে আসামিদের সাত বছর কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।  বুধবার নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ এর বিচারক মিয়াজী শহীদুল আলম চৌধুরী এ রায় দেন।
সাজাপ্রাপ্তরা- শেরপুরের নকলা উপজেলার ধামনা ধনকুশা গ্রামের হামিদুল হক, তার বোন আফরোজা ও ফুফাত ভাই মো. রিপন। রায় ঘোষণার পর অসন্তোষ প্রকাশ করেছেন রমজানের মা মার্জিয়া বেগম।  ২০১৩ সালের ৭ই সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার ইসমাঈল হোসেনের ছেলে রমজানকে হামিদুল হক, রিপন এবং আফরোজা কৌশলে শেরপুরের নকলা এলাকায় অপহরণ করে নিয়ে যান। পরে তারা মুঠোফোনে ইসমাঈল হোসেনের কাছে ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। মুক্তিপণের টাকা না দেয়ায় আসামিরা গলাটিপে রমজানকে হত্যার পর লাশ গুম করে ফেলেন।  এ ঘটনায় রমজানের মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন। পরে পুলিশ তদন্ত করে ওই আসামিদের গ্রেপ্তার করে এবং তাঁদের স্বীকারোক্তি অনুযায়ী নকলা উপজেলার চাপা ঝুড়ি সেতু এলাকা থেকে শিশুটির লাশ উদ্ধার করে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn