প্রথমে মোবাইলে প্রেম। অতঃপর দুই সন্তানকে রেখে প্রবাসী স্বামীর গচ্ছিত স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে যুবকের হাত ধরে পালিয়ে যায়। ১৩দিনের সেই প্রেমিক যুগলকে আটক করেছে ছাগলনাইয়া থানা পুলিশ। ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের মোকামিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার উত্তর সতর নদীরকূল গ্রামের ডা. ছালেহ আহম্মদের মেয়ে কহিনুর আক্তারের (২৭) সাথে একই উপজেলার রাধানগর ইউনিয়নের মোকামিয়া গ্রামের মৌলভী বাড়ির প্রবাসী আবদুল কাদেরের সঙ্গে বিয়ে হয়েছিল। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

স্বামী প্রবাসে থাকার সুযোগে কহিনুর আক্তার একই গ্রামের নুরুল আলমের ছেলে নুরুন্নবীর (২৬) সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। গত ২৩ মে দুপুরে কহিনুর আক্তারকে তার স্বামীর বাড়ির সামনে থেকে নুরুন্নব্বী তুলে নিয়ে যায় বলে প্রবাসী কাদেরের ছোট ভাই আবদুল জব্বার অপহরণ মামলার এজহারে উল্লেখ করেন।

গত সোমবার বিকেলে ১৩ দিনের মাথায় ছাগলনাইয়া থানার এসআই আনোয়ার হোসেন প্রেমিক যুগলকে মিরসরাই উপজেলার করেরহাট এলাকা থেকে আটক করে। কহিনুর আক্তার জানান, মোবাইলে নুরুন্নব্বীর সঙ্গে কথা বলতে বলতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে, সে স্বেচ্ছায় প্রেমিক নুরুন্নব্বীর সঙ্গে পালিয়ে পূর্বের স্বামীর কাছে বিবাহ বিচ্ছেদের তালাকনামা পাঠিয়েছে। গত ৩০ মে নুরুন্নব্বীকে নতুন স্বামী হিসেবে তিনি বিয়ে করেছেন বলেও জানান। প্রবাসী আবদুল কাদেরের ছোট ভাই জানান, ৫ ভরি স্বর্ণালঙ্কার ও দুই লাখ টাকা নিয়ে তার ভাইয়ের স্ত্রী বাড়ি থেকে পালিয়েছেন।ছাগলনাইয়া থানার ওসি তদন্ত আবুল খায়ের শেখ জানান, আটককৃত দুইজনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn