আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ৪ লাখ মানুষকে পাহাড়ে বসিয়ে পাহাড়ের ভারসাম্য নষ্ট করেছে। কিন্তু পাহাড়ের মানুষের জন্য কিছুই করেনি। শনিবার বিকালে ফেনীর মহিপালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৬ লেন বিশিষ্ট ফ্লাইওভারের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কে রাস্তার চিহ্ন পর্যন্তও নাই। আগামী ৩-৪ দিনের মধ্যে সড়ক ব্যবস্থার উন্নতি ঘটবে। এসব কিছু কি হাওয়া থেকে হয়েছে না বিএনপির প্রেস ব্রিফিং থেকে হয়েছে? এসব কিছু সরকারের উদ্যোগের ফসল। এছাড়া আগামী ২-৩ দিনের মধ্যে পাহাড়ে বিদ্যুত পরিস্থিতির উন্নতি ঘটবে। মন্ত্রী আরো বলেন, বিএনপি ঢাকায় বসে সব সময় দুর্দশার কথা বলেন। কিন্তু তারা দুর্দশাগ্রস্ত হাওর কিংবা পাহাড়ে যায়নি। এর আগে উপকূলেও যায়নি। হাওরে গেছে ফটোসেশন করার জন্য। আগামীকাল (রোববার) পাহাড়ে যাবে ফটোসেশন করার জন্য।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, বিএনপিকে ইতিবাচক রাজনীতির ধারায় ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রীও চান বিএনপি নির্বাচনে আসুক। তিনি বলেন, বিএনপি নির্বাচনে না এসে প্রতিহিংসার রাজনীতি শুরু করে। স্কুল কলেজ, সরকারী সম্পদ পুড়িয়ে নষ্ট করেছে, রাস্তাঘাট ধ্বংস করেছে, বাস পুড়িয়ে মানুষ হত্যা করেছে। এ সময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মনোজ কুমার, সিক্স লেন প্রকল্পের কর্মকর্তা কর্ণেল আহম্মেদ জামিউল ইসলাম, মেজর ফয়সাল চৌধুরী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক দেবময় দেওয়ান, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মাসুদ করিম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন শীল প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn