ছাতক :: সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, ফরিছ উদ্দিন মেম্বার আওয়ামীলীগের একজন সৎ ও নিবেদিত লোক ছিলেন। ব্যবসা ও রাজনীতির পাশাপাশি সমাজ উন্নয়নে তার অবদান ছিল অপরিসীম। প্রচারবিমুখ একজন দানশীল ব্যক্তি হিসেবে সমাজে ছিলেন তিনি পরিচিত । তার মৃত্যুতে ইসলামপুর ইউনিয়ন তথা ছাতক আওয়ামী পরিবার একজন দক্ষ, সৎ সংগঠককে হারিয়েছে। বিগত নির্বাচনে ফরিছ উদ্দিন মেম্বার এলাকাবাসির সাথে যে ওয়াদা করেছিলেন তা অচিরেই পূরণ করা হবে। স্থানীয় রাস্থার উন্নয়নে ৫ লক্ষ টাকার মাটি ভরাট কাজ, একটি রাস্তার অংশবিশেষ পাকাকরণ, গণেশপুর মাদ্রাসা ও বাজার মসজিদ উন্নয়নের জন্য বরাদ্দ প্রদানের আশ্বাস দেন তিনি।

বুধবার বিকেলে স্থানীয় মাদ্রাসাবাজারে ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি, সাবেক ইউপি সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ফরিছ উদ্দিন স্মরণে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাদ্রাসা বাজার কমিটির সভাপতি, ইউপি সদস্য, আওয়ামীলীগ নেতা সুনু মিয়ার সভাপতিত্বে ও ইসলামপুর ইউনিয়ন ইসলামী যুব ও সমাজকল্যাণ সংস্থার সহ সভাপতি মুরাদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, আফজাল হোসেন।
বক্তব্য রাখেন, মরহুমের ভাই কফিল উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি বাবুল রায়, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম কিরন, আওয়ামীলীগ নেতা মতছির আলী, কামরুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি রাসেল মাহমুদ, যুবলীগ নেতা ফয়ছল আহমদ, নজরুল ইসলাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোনায়েম আহমদ, ছাত্রলীগ নেতা ফাহিম শাহরিয়ার রেজওয়ান প্রমুখ। এসময় আওয়ামীলীগ নেতা মোশাহিদ আলী, আব্দুস ছালাম, স্থানীয় আমিরুল হক বাবুল, সাদিকুর রহমান, হাজী ওয়ারিছ উদ্দিন, আনসার উদ্দিন, রায়হান উদ্দিন, হাজী আরিছ উদ্দিন, জসিম উদ্দিন, রশিদ আহমদ, জামাল উদ্দিন, ইব্রাহিম আলী, মরহুমের পুত্র রেদওয়ানুল করিম, আহসানুল করিমসহ আওয়ামীলীগ, যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন, গণেশপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল হান্নান ও পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবলীগ নেতা নুর হোসেন। এর আগে ইসলামপুর উচ্চ বিদ্যালয়ে বিদ্যমান ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn