প্রথমবারের মতো বাংলাদেশি কোনো ছবির শুটিং হল সুইজারল্যান্ডের বরফঢাকা পাহাড়ি অঞ্চলে। শাকিব খান ও বুবলি অভিনীত ঈদে মুক্তি প্রতিক্ষীত ছবি ‘রংবাজ’-এর শুটিংয়ের জন্য ইতালি গিয়েছিল পুরো টিম। সেখান থেকে সুইজারল্যান্ডে যান তারা। ওখানকার বেশ কয়েকটি মনোরম প্রাকৃতিক দৃশ্যে গানের শুটিং করেন শাকিব ও বুবলি। বিশেষ করে এতদিন বলিউড ও কলকাতার ছবিতে সুইজারল্যান্ডের বরফঢাকা দেখে এসেছেন দর্শকরা। এবার তারা সেটি ঢাকার ছবিতেই দেখতে পাবেন।
সুইজারল্যান্ড থেকে সোশ্যাল মাধ্যমে শাকিব খান যুগান্তরকে জানান, আমরা দিনভর ওখানকার প্লাটো বরফশৃঙ্গের মধ্যে শুটিং করেছি। অনেক ঠাণ্ডা। তারপরও কষ্ট করে কাজটি করেছি। কারণ ঈদে দর্শকদের ব্যতিক্রম কিছু উপহার দিতে চাই আমি। সে লক্ষ্যেই রংবাজের কাজ করে যাচ্ছি।
তিনি আরও জানান, বরফঢাকা পাহাড়ে ‘আমি চাই ছুঁতে চাই’ শিরোনামের একটি গানের শুটিং করেছেন তারা। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন কলকাতার স্যাভি ও নৃত্য পরিচালনা করেছেন অরবিন্দ। সুইজারল্যান্ড থেকে আজ কলকাতায় যাবেন শাকিব। সেখান থেকে বিশেষ কিছু কাজ সেরে  ৬ জুন দেশে ফেরার কথা রয়েছে তার। উল্লেখ্য, ঈদে ‘রংবাজ’ ছাড়াও শাকিব খান অভিনীত ‘রাজনীতি’ ও ‘নবাব’ নামে আরও দুটি ছবি মুক্তি পাবে।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn