জেলার বিয়ানীবাজারে ১২ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক ইংল্যান্ড প্রবাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ১২ বছরের কিশোরী ভিকটিমকে উদ্ধারও করা হয়েছে। রোববার ভোর ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর একটি বিশেষ টিম বিয়ানীবাজার থানা এলাকায় অভিযান পরিচালনা করে প্রবাসীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি সারোয়ার আহমেদ (৩৮) সে বিয়ানীবাজারের দেউলগ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি মাইন উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভিকটিম ও তার মা কানাইঘাট থেকে কাজের সন্ধানে বিয়ানীবাজারে আসে এবং বিয়ানীবাজারে ভিকটিম লন্ডন প্রবাসী সারোয়ারে বাড়িতে কাজে নেয়। পরবর্তীতে একপর্যায়ে অভিযুক্ত সারোয়ার ভয় দেখিয়ে শিশু ভিকটিমকে বেশ কয়েকদিন ধরে জোরপূর্বক ধর্ষণ করে আসছিল। এ ঘটনা জানার পর ভিকটিমের পরিবার সারোয়ারের বাসা থেকে মেয়েকে ফিরিয়ে নিয়ে আসতে চাইলে উল্টো তাদেরকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় সারোয়ার। গুরতর আহত অবস্থায় নির্যাতিতার মা ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি হয়। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রোববার ভোরে সারোয়ারকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি সারোয়ার আহমেদের বিরুদ্ধে আইনগত প্রক্রিয়ার এজাহার প্রস্তুতিসহ তাকে বিয়ানীবাজার থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn