ঢাকা: আমরা যতই আধুনিক হই না কেন, এখনও লিভ ইন রিলেশনশিপ শুনলেই চোখ কপালে উঠে যায় অনেকেরই। এবার সেই লিভ ইন রিলেশনশিপ নিয়েই ‘জি বাংলা সিনেমা অরিজিনালস’-এ সুদেষ্ণা রায় ও অভিজিত গুহর নতুন ছবি ‘চলো লেটস লিভ’। ছবির মুখ্য চরিত্র রাহীর ভূমিকায় দেখা যাবে সায়নী ঘোষকে। ছবির প্রিমিয়ারের দিন সংবাদ মাধ্যমের মুখোমুখি হন এই অভিনেত্রী। সিনেমা সম্পর্কে সায়নী বলেন, লিভ ইন রিলেশনশিপকে ঠিক কিভাবে দেখা হয় এই মধ্যবিত্ত বাঙালি সমাজে, তাই উঠে এসেছে চিত্রনাট্যে। আমরা যতই আধুনিক হই না কেন, যদি আমাদের বাবা মা কে গিয়ে বলি একটি ছেলের সঙ্গে আমি লিভ ইন করতে চাই, ভুরুতে ভাঁজ পড়বেই। কিন্তু বিয়ে করা আর লিভ ইনের মধ্যে খুব একটা পার্থক্য আমি দেখি না, কারণ দুটোই একসঙ্গে থাকা। যার সঙ্গে আমি সারাজীবন থাকার কথা ভাবছি, তাঁকে ভাল করে জেনে নেওয়া বা বুঝে নেওয়াটা খুব জরুরি। এই ছবির চিত্রনাট্যেও সেরকমই একটা সম্পর্ক তুলে আনা হয়েছে।

এদিকে বিয়ের আগে সহবাসে কতটা মত আছে সায়নীর এমন স্পর্শকাতর প্রশ্নের জবাবে তিনি জানান, পুরোপুরি মত আছে। আমার কাছে বিয়ে করা আর ঘর করা একই। আর এখন পতি পরমেশ্বর কনসেপ্টটা পুরো চেঞ্জ হয়ে গিয়েছে। যার সঙ্গে সারাজীবন থাকার পরিকল্পনা করছি, তাকে যদি আগে থেকে জেনে নেওয়া যায় তাহলে ক্ষতি কী। কারণ বিয়ের পর যদি গিয়ে মনে হয়, তাহলে সেটা একদম শেষপর্যায় হয়ে যায়। তাই আগেভাগে জেনে নেওয়াতে কোন আপত্তি নেই। বিশেষ করে আমার মতো যারা নিজেকে নিয়ে আপ্লুত, তাদের তো আরওই দেখে নেওয়া উচিত। কারণ বিয়ে শুধু মাত্র একটা ইনস্টিটিউশন, এর বাইরে বিয়ে আর লিভ ইনের মধ্যে কোন পার্থক্য আমি দেখি না।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn