মডেল-অভিনেত্রী মেঘলা মিজান ২০১১ সালে মডেল হিসেবে মিডিয়াতে কাজ করেন। র‌্যাম্প মডেল বুলবুল টুম্পার গ্রুমিং স্কুল থেকে বের হয়ে ‘ঢাকা ফ্যাশন উইক’, ‘আপন জুয়েলার্স’ বৈশাখী শো’, ‘ঢাকার ৪০০ বছর’, ব্রাইডালের মতো বেশকিছু ফ্যাশন শোতে ক্যাটওয়াক করতে দেখা গেছে তাকে। মডেলিংয়ের পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করেছেন মেঘলা। যৌথ প্রযোজনার ছবি ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিতে জুলি চরিত্রে অভিনয় করার মাধ্যমে বড় পর্দায় হাজির হন তিনি। এটি পরিচালনা করেন ভারতের অশোক পাতি। সহযোগী পরিচালক হিসেবে ছিলেন অনন্য মামুন।

এরপর সবশেষ জয়দ্বীপ মুখার্জির পরিচালনায় যৌথ প্রযোজনায় নির্মিত ‘নবাব’ ছবিতে অভিনয় করেন তিনি। এত কাজ করার পরও গত বুধবার রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মিডিয়া ছাড়ার ঘোষণা দেন মেঘলা। তিনি এ প্রসঙ্গে মানবজমিনকে বলেন, ব্যক্তিগত কিছু কারণেই মিডিয়া ছাড়তে বাধ্য হচ্ছি। আমি যা সিদ্ধান্ত নিয়েছি বুঝে শুনেই নিয়েছি। এ বিষয়ে আর বেশি কিছু বলতে চাই না। এদিকে বুধবার রাতে মেঘলার ফেসবুক স্ট্যাটাস ফলো করলে দেখা যায়, অভিনয় জগতে ‘গিভ অ্যান্ড টেক’ ছাড়া কিছু করা যায় না। আর আমি এভাবে কাজ করতে চাই না। আমি মিডিয়া একেবারে ছেড়ে দিচ্ছি। এমন সব কথা লিখে তিনি তার ফেসবুকের স্ট্যাটাসে সকলের উদ্দেশ্যে শেয়ার করেন। সবশেষ মেঘলা ফাহিমের গাওয়া ‘বাংলা ড্যান্স’ শিরোনামের একটি গানে মডেল হিসেবে কাজ করেন। এ মিউজিক ভিডিওটির নির্দেশনা দিয়েছেন সৈকত নাসির।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn