ফুসফুসের জটিলতা নিয়ে দুই দিন ধরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা নিচ্ছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। তাকে সোমবার সেখানকার নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। রওশন এরশাদের সহকারী একান্ত সচিব (এপিএস) মামুন হাসান জানান জানান, সিএমএইচে শনিবার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষায় রওশনের ফুসফুসে অস্বাভাবিক মাত্রায় কার্বন ডাই অক্সাইড পাওয়ায় তাকে ভর্তি করা হয়। সোমবার ম্যাডামের শারিরিক পরিস্থিতি আগের চেয়ে অনেক স্থিতিশীল।

রওশন এরশাদের ছেলে রাহ্গীর আল মাহি (সাদ এরশাদ) বলেন, আম্মু গত পরশু (শনিবার) নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে যান। সেখানে শরীর খারাপ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি আইসিইউতে আছেন। সাদ এরশাদ জানান, তার মায়ের করোনা না থাকলেও তার শ্বাসকষ্ট দেখা দিয়েছে। তার ফুসফুসে কার্বন ডাই-অক্সাইডের পরিমাণ বৃদ্ধিজনিত সমস্যা রয়েছে বলে চিকিৎসকেরা জানিয়েছেন। সাদ মায়ের আরোগ্য কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। ৭৮ বছর বয়সী রওশন ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। দুই মেয়াদে তিনি সংসদের বিরোধী দলীয় নেতার দায়িত্বে রয়েছেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn