বাদাঘাট ইউনিয়ন শ্রমিকলীগের কমিটি গঠন

তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের শ্রমিকলীগ কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকেলে বাদাঘাট ইউনিয়ন শ্রমিকলীগের আয়োজনে বাদাঘাট বাজারে এক আলোচনা সভায় এ কমিটি ঘোষনা করেন উপজেলা শ্রমিকলীগ আহবায়ক সিরাজুল ইসলাম ও যুগ্ম-আহবায়ক বাবুল গাঙ্গুলী। আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে বাদাঘাট ইউনিয়ন শ্রমিকলীগ কমিটিতে মোঃ নাছির উদ্দিনকে সভাপতি ও রমজান আলীকে সাধারন সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়। কমিটি গঠন পুর্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগ নেতা কবিন্দ্র চন্দ,উপজেলা আওয়ামীলীগ নেতা আজিজুল হক,উপজেলা ছাত্রলীগ নেতা আবুল কাশেম,রাজন চন্দ প্রমুখ।

দুর্যোগে স্বেচ্ছাসেবকদের দায়িত্ব ও কর্তব্যের উপর প্রশিক্ষণ

তাহিরপুরে দুর্যোগে স্বেচ্ছাসেবকদের দায়িত্ব ও কর্তব্যের উপর প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা গণমিলনায়তনে পল্লী এডভান্সমেন্ট এন্ড ডিজাস্টার ম্যানেজম্যান্ট এসোসিয়েশন (পদ্মা),র বাস্তবায়নে এবং তাহিরপুর সদর ও দক্ষিন শ্রীপুর ইউনিয়নের আয়োজনে ও এলনা প্রকল্প-পপি ও অক্সফাম এর সহযোগিতায় দিনব্যাপী এ প্রশিক্ষন অনুষ্ঠিত হয়। প্রশিক্ষনের শুভ উদ্ধোধন করেন তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন পপি প্রজেক্ট ম্যানেজার কামরুল ইসলাম , তাহিরপুর উপজেলা পদ্মার নির্বাহী পরিচালক সাজ্জাদুর রহমান,প্রোগ্রাম অফিসার পদ্মা রুহুল আমিন,সাংবাদিক রাজন চন্দ,আবুল কাশেম প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn