রোজার শুরুতেই ঈদ পোশাকে জমজমাট বিপনীবিতান

 নতুন পোশাক ছাড়া যেকোনো উৎসবই যেনো অসম্পূর্ণ। নতুন পোশাক উৎসবের আমেজকে বাড়িয়ে দেয় বহুগুণে। রোজার শুরুতেই রাজধানীর বিপনীবিতানগুলো জমজমাট ঈদ পোশাকে। তবে,উৎসবকে আরো রঙিন করতে উজ্জ্বল রঙের হাল ফ্যাশনের দেশীয় পোশাকের প্রতিই ক্রেতাদের ঝোঁক বেশি বলে জানালেন বিক্রেতারা।

২ জুন শুক্রবার সময় টিভি’র এক প্রতিবেদনে এ সব তথ্য জানা গেছে।প্রতিবেদনে বলা হয়েছে, প্রতি বছরের মতো এবারো ভারতীয় বিভিন্ন সিরিয়াল আর ছবির নামে ঝলমলে পোশাকের পসরায় ঈদ আয়োজনে প্রস্তুত রাজধানীর বিপনীবিতানগুলো। বাহুবলি ২, রাখি, বন্ধন, খোকাবাবু, জামাই রাজা আর পিচ্চি নান্নু। জরি, পাথর, চুমকির কাজ করা জমকালো এসব পোশাকেই আগ্রহী ক্রেতারা। আর ক্রেতা চাহিদার কথা মাথায় রেখেই পোশাকগুলোর এমন নামকরণ বলে জানালেন বিক্রেতারা।  এ সময়ে আবহাওয়ায় চলছে রোদ-বৃষ্টির খেলা। আর তাই আবহাওয়ার এই খামখেয়ালির সঙ্গে আরামের কথা মাথায় রেখে দেশিয় কাপড়ের তৈরি পোশাকগুলোই পছন্দ করছেন বেশিরভাগ ক্রেতা। এখনো ক্রেতা সমাগম খুব একটা না হলেও সামনের সপ্তাহ থেকে এবারের ঈদ বাজার পুরোদমে জমে উঠবে বলে প্রত্যাশা ব্যবসায়ীদের।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn

এ বিভাগের আরো খবর

একজন খোকন মাষ্টার- সুপ্ত বাসনা যার হৃদয়ে

একজন খোকন মাষ্টার- সুপ্ত বাসনা যার হৃদয়ে

শিক্ষা গুরু বাবু সুবোধ রঞ্জন দাস

শিক্ষা গুরু বাবু সুবোধ রঞ্জন দাস

মোদিকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

মোদিকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর