সুনামগঞ্জ সদর উপজেলার বাওনের খাল পাড়ি দিয়ে গরু আনতে গিয়ে পানিতে ডুবে ২ যুবকের মৃত্যু। নিহতরা হলেন উপজেলার কুরবান নগর ইউনিয়নের বদিপুর মাইজবাড়ি গ্রামের শাহিদ আলীর ছেলে মোঃ রুবেল মিয়া(১৮) ও অপরজন একই গ্রামের বাবুল মিয়ার ছেলে হ্রদয় মিয়া(১২)। রবিবার বিকেল সাড়ে ৪টায় এ ঘটনাটি ঘটে। স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায় নিগত দুটি যুবক বাওনের খাল পাড়ি দিয়ে গরু আনতে যাওয়ার সময় বাওনের খালে পানিতে ডুবে ২ যুবক পানির নীতে তলিয়ে যায। স্থানীয় লোকজন দেখতে পেয়ে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসের লোকদের বিষয়টি অবহিত করলে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিলে বাওনের খালে তল্লাশী চালিয়ে ২ যুবকের লাশ উদ্ধার কওে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে সুনামগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের উপ সহকারী জাবেদ মোহাম্মদ তারেক ঘটনার সত্যতা স্বীকার করে জানান,লাশ দুটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ঐ দুটি যুবক সাতাঁর জানেন না বলেও তিনি জানান।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn