সুনামগঞ্জে আরও তিনজনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার রাতে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা, দিরাই ও দোয়ারাবাজার উপজেলার তিনজনের করোনায় আক্রান্ত বিষয়টি নিশ্চিত করে জেলা স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে জেলায় মোট ৬৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন যার মধ্যে ১৪জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

জানা যায়, সোমবার ঢাকা, সিলেট ও ময়মনসিংহ জেলার করোনা পরীক্ষা ল্যাবে সুনামগঞ্জের কয়েজনের নমুনা পাঠানো হলে ওই তিনজনের করোনা শনাক্ত হয়। এছাড়া দ্বিতীয়বার ধর্মপাশায় আক্রান্ত ২ জনের নমুনা পরীক্ষা করা হলে তাদেরও করোনা পজেটিভ আসে। নতুন আক্রান্তদের মধ্যে দিরাই উপজেলার  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিএলসিএ পদে কাজ করেন একজন, দোয়ারাবাজার বোগলা ইউনিয়নের একজন ও ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র নার্স করোনা আক্রান্ত হয়েছেন। সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, আমাদের ঢাকা, সিলেট ও ময়মনসিংহ ল্যাবে সুনামগঞ্জের তিনজনের করোনা শনাক্ত হয়েছেন। এনিয়ে আমাদের করোনা রোগীর সংখ্যা হল ৬৪ জনে। আমরা তাদের আইসোলেশনে নিয়ে আসার ব্যবস্থা করা হচ্ছে। উল্লেখ্য, গত ১২ এপ্রিল সুনামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়, যা সোমবার পর্যন্ত ৬৪ জনে দাঁড়িয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn