একে কুদরত পাশা-

রোববার বিকালে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশনে জেলা বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়। পুলিশি বাঁধায় এই সমাবেশ শহরের পুরাতন বাসস্টেশন থেকে তাৎক্ষণিক শহরতলির গৌরারং ইউনিয়নের রাধানগর পয়েন্টে আয়োজন করা হয়।সদস্য সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাজাহান সুনামঞ্জের বিভিন্ন আসলে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন। বক্তব্যের একপর্যায়ে মো. শাজাহান বলেন, দলীয় চেয়ারপারসন আগামী নির্বাচনে যাকে প্রার্থী করবেন তাঁর পক্ষেই সকলে থাকবেন কি-না? এ সময় সাধারণ নেতাকর্মীরা হাততুলে সমর্থন জানান। তিনি এ সময় বলেন, সম্ভাব্য প্রার্থীদের মধ্যে সুনামগঞ্জ-১ আসনে তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, সুনামগঞ্জ-২ আসনে আছেন নাছির উদ্দিন চৌধুরী, জোটবদ্ধ নির্বাচন হলে সুনামগঞ্জ-৩ এ শাহীনুর পাশা চৌধুরী, সুনামগঞ্জ-৪ আসনের সাবেক হুইপ ও দলীয় চেয়ারপারসনের উপদেষ্টা হুইপ ফজলুল হক আসপিয়া এবং সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিন, সুনামগঞ্জ-৫ এ সাবেক এমপি কলিম উদ্দিন মিলন।
বিভিন্ন মিডিয়ায় এ সংবাদ প্রকাশের পর সংবাদের ব্যাখ্য দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাজাহান। তিনি দাবি করেছেন- সুনামগঞ্জ শহরের সদস্য নবায়নের ওই অনুষ্ঠানের বক্তব্যে- দলীয় মতবিরোধ ভুলে সবাইকে দলেরপক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছিলেন। একইসঙ্গে অনুষ্ঠানে উপস্থিত নেতাদের নাম ঘোষণা করেছেন তিনি। তবে ওই জেলার কোন আসনে বিএনপির কোন প্রর্থীর নাম ঘোষণা করেননি। তিনি আরও বলেন, যখন অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি হবে তখন দল থেকে যাকে মনোনয়ন দেয়া হবে তারপক্ষে নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানানো হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn