নিরঞ্জন গোস্বামী শুভ:হবিগঞ্জের বানিয়াচংএ ২৬ এপ্রিলস্কুল শিক্ষক অঞ্জন দেব কর্তৃক শিশু ধর্ষণের ২০ দিন পর এবার বাহুবলে দ্বিতীয় শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে এক লম্পট। ঘটনার পর গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটিকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত লম্পট  রবি দাশকে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার বৃন্দাবন চা-বাগানের শ্রমিকের ৯ বছরের শিশু কন্যাকে বৃহস্পতিবার সন্ধ্যায় বৃন্দাবন চা বাগানে পাশ্ববর্তী আটঘর এলাকার স্বম্ভু রবি দাসের লম্পট ছেলে লাদেন রবি দাশ (২০)  ধর্ষণ করে। এ সময় শিশুর শোর-চিৎকারেআশপাশের লোকজন এগিয়ে আসলে লম্পট পালিয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে স্থানীয় লোকজন গুরুতর অসুস্থ অবস্থায় ধর্ষিত শিশুকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। এদিকে ঘটনার পরপরই বাহুবল থানা পুলিশ ঘটনার সাথে জড়িত লম্পট  রবি দাশকে আটক করেছে। রাতে সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসকডাঃ সাইফুর রহমান সোহাগ জানিয়েছেন ধর্ষনের অভিযোগে শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মেডিকেল পরীক্ষা করা হবে।

শিশুর মা পুতুল কর্মকার জানান, তার কন্যা বৃহস্পতিবার সকালে তার নিকট আত্মীয় পাশ্ববর্তী আটঘর এলাকায় বেড়াতে যায়। সন্ধ্যার দিকে বাড়িতে ফেরার পথে বাগানের নির্জন স্থানে লম্পট  রবি দাশ তাকে জোর  ধর্ষণকরে পালিয়ে যায়। এ ব্যাপারে বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনার সাথে জড়িত মূলহোতা  রবি দাশকে আটক করেছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn