যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত ব্রঙ্কসে একদল যুবকের আক্রমণের শিকার হয়েছেন বাংলাদেশি ইমাম কামাল উদ্দিন। স্থানীয় সময় বৃহস্পতিবার ইফতারের পর অতর্কিত হামলার শিকার হন কামাল। শুক্রবার জুম্মার নামাজের পর নির্যাতিত কামাল সবাইকে এই হামলার কথা জানান।  ব্রঙ্কসের ক্যাসেলহীলের ইউনিয়ন পোর্ট রোডের উপরে বাংলাদেশি মালিকানার মোবাইল দোকানের সামনেই ঘটনাটি ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করে পুলিশ। এর আগেও ব্রঙ্কসে একাধিক হামলার শিকার হন বেশ কয়েকজন বাংলাদেশি। কেউ কেউ এসব ঘটনাকে ‘হেইট ক্রাইম’ দাবি করে ক্ষোভ জানাচ্ছেন।

নিউ ইয়র্ক সময় ১৫ জুন ইফতারের পরে হিস্পানিক বংশোদ্ভূত একাধিক যুবক দোকান থেকে ইমাম কামালকে জোর করে টেনে হিঁচড়ে বাইরে নিয়ে যায়। এসময়ে তাদের উপর্যপূরি আঘাতে গুরুতর আহত হন তিনি। আহত অবস্থায় কামালকে জ্যাকবি হাসপাতালে ভর্তি করা হয়। ওই দোকানের সিসিটিভিতে ধারণকৃত ফুটেজে দেখা যায় সাদা টি শার্ট পরা দুইজন যুবক বাংলাদেশী ইমাম কামাল উদ্দিনকে জোরপূর্বক দোকানের বাইরে নিয়ে যায়। তাদের সঙ্গে ছিল আরো কয়েকজন সহযোগী। হামলাকারীদের হাত থেকে ছুটে ফের মোবাইল দোকানে প্রবেশ করেন কামাল উদ্দিন। সেখানেও তার উপর চড়াও হন উচ্ছৃঙ্খল ওই যুবকেরা। খবর পেয়ে পুলিশ এসে দুইজনকে আটক করতে সক্ষম হয়। আর জ্যাকবি হাসপাতালে নিয়ে যাওয়া হয় হামলার শিকার বাংলাদেশিকে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn