দীর্ঘ নয় বছর পর নিজ এলাকায় আসছেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারার চেয়ারম্যান অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী। মঙ্গলবার বিকল্প যুবধারার ইফতার মাহফিলে যোগ দিতে তিনি মুন্সিগঞ্জের শ্রীনগরে আসছেন বলে জানা গেছে। বিকল্প যুবধারার উদ্যোগে বি. চৌধুরীর নিজ এলাকা শ্রীনগর উপজেলার মজিদপুর দয়হাটা গ্রামে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে মুন্সিগঞ্জ-১ আসন থেকে পরাজিত হন বি. চৌধুরী। এরপর ক্ষোভে-অভিমানে তিনি নিজ এলাকা ছাড়েন।

ইফতার মাহফিলে বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, বিকল্পধারার মুখপাত্র ও যুগ্ম মহাসচিব সাবেক সংসদ সদস্য মাহী বি. চৌধুরীসহ কেন্দ্রীয় অনেক নেতাও অংশ নেবেন বলে জানা গেছে। এরই মধ্যে বি. চৌধুরীর নির্বাচনী এলাকা শ্রীনগর ও সিরাজদিখান উপজেলার প্রশাসনিক লোকজনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও নিজ দলের নেতাকর্মীদের মধ্যে ইফতার মাহফিলের দাওয়াত কার্ড বিলি করে তার আগমনের বার্তা পৌঁছে দেওয়া হয়েছে। বর্ষীয়ান এ রাজনীতিক বিএনপির নমিনেশনে মুন্সিগঞ্জ-১ আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালে তিনি রাষ্ট্রপতি পদে অধিষ্ঠিত হন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn