একে কুদরত পাশা-

দিরাই উপজেলার জগদল বাজারে হাইবীড সিটির উদ্যোগে ত্রাণ বিতরণে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট শামসুল ইসলাম বলেন, হাওরাঞ্চলের কৃষকরা ফসল হারিয়ে আজ দিশেহারা। অতি কষ্টে তারা রমজান অতিক্রম করছেন। হাওর পাড়ের কৃষকদের পাশে দাড়ানোর জন্য হাইব্রীড সিটিকে ধন্যবাদ। তিনি আরো বলেন,  যাদের কারণে হাওরের ফসল ধ্বংশ হয়েছে সেই বাঁধের দুর্নীতিবাজ পানি উন্নয়ন কর্মকর্তাও সংশ্লিষ্ট ব্যক্তিদের বিচারের ব্যবস্থা করা হয়েছে। ভবিষ্যতে যাতে কেউ কৃষকের জীবন নিয়ে চিনিমিনি খেলতে না পারে সে জন্যই মাননীয় প্রধান মন্ত্রী গরীব, অসহায় মানুষের পাশে রয়েছেন। দিরাই শাল্লার আমুল পরিবর্তন আনার জন্য বর্তমান সরকার ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছে। দিরাই শাল্লার দুর্গত ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়াানো জন্য সরকারের পাশাপাশি সকল প্রাবাসী, সামাজিক সংগঠন, বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
মঙ্গলবার দুপুরে জগদল ইউনিয়নের জগদল বাজারে জগদল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান সুভার সভাপতিত্বি ও জগদল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসতিয়াক আহমদ মঞ্জুর সঞ্চালনায়  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা শাহ আলী রব, মিশিগান আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মুতালিব, তাতীলীগ সিলেট মহানগর শাখার সাধারন সম্পাদক নোমান আহমদ,যুবলীগ সভাপতি সালাহ উদ্দীন সেলিম, জিনার আহমদ, আবদুস সালাম, শাহীন, আক্কাস মিয়া, জাহেদ আহমদ, মাসুম খান, সাদিক আলী, এনাম হোসেন, বাবর আলী প্রমূখ। বক্তারা বন্যাদুর্গতএলাকায় ত্রান সামগ্রী দেওয়ার জন্য হাইব্রীড সিটির সকলের প্রতি ধন্যবাদ ওকৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে ২২০ জন ক্ষতিগ্রস্থ কৃষককের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn