ছাতকে পুলিশের সম্মূখে অস্ত্র প্রদর্শনী করতে গিয়ে পাইপগান ও রামদাসহ একব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার কালারুকা ইউনিয়নের মাধবপুর সতের শিখা এলাকায় এঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সতের শিখা এলাকায় বসবাসরত গৌরিপুর গ্রামের মজমিল আলী ড্রাইভারের পুত্র সিএনজি অটোরিকশা চালক সালেহ আহমদ ঘটনার রাত প্রায় ১০টায় লালপুল পাম্প থেকে সিএনজি নিয়ে ছাতক আসার পথে সতের শিখা অতিক্রমকালে পেছনের মোটরসাইকেল আরোহী মাধবপুর গ্রামের নাইম আহমদের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে তার বচসা হয়। এনিয়ে নাইম আহমদ ও ড্রাইভার সালেহ আহমদের মধ্যে হাতাহাতি থেকে দু’পক্ষে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কয়েকজন আহতকে ছাতক হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ এসে সালেহ আহমদের প্রতিপক্ষের ইট-পাটকেলে ক্ষতিগ্রস্থ বসতঘর দেখতে ঘরের ভেতরে প্রবেশ করলে গৌরপুর গ্রামের আকবর আলীর পুত্র বদরুল আলম (৩২) তার চাচাতো ভাই সালেহ আহমদের পক্ষে পূনরায় সংঘর্ষে জড়িয়ে পড়ার উদ্দেশ্যে সহযোগিসহ এখানে অস্ত্রের মহড়া শুরু করে। এসময় পুলিশ তাকে পাইপগান ও রামদাসহ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

এছাড়া বদরুলের ভাই বিলাল কয়েকমাস আগে রাজাপুরবাজারে আ’লীগের বিবদমান কালাম গ্রুপ ও মানিক গ্রুপের মধ্যে সংঘর্ষের সময় সে একটি পক্ষে অস্ত্র প্রদর্শনী করেছে বলে অভিযোগ উঠেছে। ছাতক থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে আটক ব্যক্তির বিরুদ্ধে কঠোর আইনানূগ ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn