ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রানায়িকা অপু বিশ্বাসের বিয়ে নিয়ে জল কম ঘোলা হয়নি। আলোচনা-সমালোচনার ঝড় বয়েছিলো পুরো সিনেমা অঙ্গনে। মাঝে কিছু দিন থেমে থাকলেও কয়েক দিন ধরে সেই চর্চা আবারো বেড়েছে। অপু বিভিন্ন সাক্ষাৎকারে গিয়ে এমন কিছু অবাক করার মত কথা বলছেন, যাতে তাদের সম্পর্ক ও সংসার নিয়ে আবারো খবরের শিরোনাম ভরে উঠছে। তেমনই কিছু কথা বললেন একটি বেসরকারি রেডিও স্টেশনের সাক্ষাৎকারে। বুধবার (২৮ জুন) রাতে দেওয়া সেই সাক্ষাৎকারে বিয়ে করাটাকেই জীবনের সবচেয়ে বড় ভুল আখ্যায়িত করে তিনি বলেন, এত অল্প বয়সে বিয়ে করা আমার উচিত হয়নি। আরেকটু ভেবেচিন্তে, জেনে বুঝে তবেই বিয়ে করা উচিত ছিল। সরকার সবার বিয়ের জন্য বয়স নির্ধারণ করে দিয়েছে। এখন বুঝি, এর একটা কারণ আছে। বয়সের সঙ্গে সঙ্গে চিন্তা, ভাবনা আর সব কিছুরই একটা পূর্ণতা আসে।

চলতি বছরের শুরুর দিকে অপু বিশ্বাস তার সন্তান আব্রাম খান জয়কে নিয়ে টিভি লাইভে আসেন। হঠাত করে এভাবে প্রকাশ্যে আসার কারণ জানতে চেয়ে উপস্থাপক তানভীর তারেক জানতে চান, এর পেছনে কোনো কারণ রয়েছে কি না? তখন অপু বলেন,  শাকিব খানের মাথায় ছিল আরও কিছুদিন তার স্ত্রী আর ছেলেকে সবার কাছ থেকে আড়ালে রাখবে। কিন্তু আমি তা চা​ইনি। সেপ্টেম্বর মাসে আমার ছেলের বয়স ১ বছর হবে। দুই দিন আগে ঈদ হলো। সবাই আমাকে আমার ছেলের কথা জিজ্ঞাসা করছে। ঈদে ও কী করেছে, এসব নিয়ে লেখা হচ্ছে। এটা কিন্তু ওর জন্য দোয়া। এই দোয়া থেকে ওকে আমরা কেন বঞ্চিত করব? বর্তমান সংসার জীবন প্রসঙ্গে অপু বলেন, একটা সংসারের জন্য দুজন মানুষের মনের মিল থাকা দরকার। আসলে সুখটা অচীন পাখী, তাকে ধরা যায় না। মধুচন্দ্রিমা (হানিমুন) নিয়ে বেশ আক্ষেপ প্রকাশ করে অপু বলেন, মধুচন্দ্রিমা সবার জীবনে আসে না। তাদের মধ্যে আমি একজন। শাকিব খান বারবার অভিযোগ করেছেন, তার স্ত্রী অপু একটা চক্রের সঙ্গে মিলে তার ক্ষতি করছে-উপস্থাপকের এমন কথার প্রসঙ্গে অপু বলেন, আমি মোটেও কোনো চক্রের সঙ্গে নেই। আমি কোনো চক্রান্ত করিনি। বরং আমাকে আর আমার ছেলেকে নিয়ে শাকিব চক্রান্ত করেছে। এবারের ঈদটা কিভাবে কাটালেন জানতে চাইলে অপু জানান, ঈদের দিন ​শাকিব ছবির কাজে লন্ডনে ছিলেন। কিন্তু ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে শাকিব খানের বাসায় যান অপু। নিজের শ্বশুর–শাশুড়ির সঙ্গে দেখা করেছেন। তাদের জন্য রান্না করা খাবার নিয়ে গেছেন। দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই বাসায় ছিলেন তিনি। এরপর ননদের বাসায় যান। ননদ আর তার বাচ্চাদের ঈদের উপহার দিয়েছেন। ননদের মেয়ে আব্রামের প্রায় সমবয়সী। ওরা খুব আনন্দ করেছে। একসঙ্গে খেলা করেছে। পুরো ব্যাপারটি উপভোগ করেছেন অপু।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn