রাজধানীর মিরপুরে রূপনগরের একটি বাসা থেকে পুলিশের এসআই ও  তার স্ত্রীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত এসআই আব্দুস সাত্তার (৩২) বাড্ডা থানায় নিয়োজিত ছিলেন। ধারণা করা হচ্ছে: ওই পুলিশ সদস্য স্ত্রীকে গুলি করার পর নিজে আত্মহত্যা করেন। শনিবার সন্ধ্যায় মিরপুরের রূপনগরের ২২ নম্বর সড়কের ৩২ নম্বর বাড়ির ছয়তলার একটি ফ্ল্যাট থেকে গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে রূপনগর থানার ওসি শহিদ আলম জানান। হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক হাবিবুল হাসান রাত ৮টা ৪০ মিনিটে দুজনকে মৃত ঘোষণা করেন।

সাত্তারের সঙ্গে নিহত শম্পা (২৮) তার দ্বিতীয় স্ত্রী। বছরখানেক আগে প্রথম স্ত্রীর খালাত বোন শম্পার সঙ্গে তার বিয়ে হয় বলে পুলিশ জানায়। এই এসআইয়ের প্রথম স্ত্রীর ঘরে ১০ ও ৬ বছরের দুটি ছেলে রয়েছে। ওসি শহীদ বলেন, ধারণা করা হচ্ছে এসআই সাত্তার নিজের সরকারি অস্ত্র দিয়ে স্ত্রীকে গুলি করে আত্মহত্যা করেছেন। পারিবারিক হতাশা থেকে এটা ঘটতে পারে বলে তিনি ধারণা করছেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn