মৌলভীবাজারে ৫ পুলিশ অফিসারের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এক ব্যবসায়ী। এরমধ্যে আছেন কুলাউড়া সার্কেলের সাবেক এএসপি আলমগীর হোসেনও। তিনি বর্তমানে ডিএমপিতে কর্মরত গত ৯ জুলাই জেলা ও দায়রা জজ আদালতে মামলা করেন ফার্নিচার ব্যবসায়ী মো. সাইফুল ইসলাম সজীব। বিজ্ঞ আদালত তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়ার জন্য মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারকে দায়িত্ব দিয়েছেন।

অন্যান্য আসামিরা হলেন মৌলভীবাজার মডেল থানার সাবেক অফিসার ইনচার্জ মো. আবদুছ ছালেক, এসআই মো. নাজিমউদ্দিন, এসআই মঞ্জুরুল হাসান মাসুদ, এসআই মো. আবদুল হাশিম এবং  সাংবাদিক এসএম উমেদ আলী, সাংবাদিক আজিজুল হক বাবুল ও সাংবাদিক আবদুল মালেক মনি। আটজনের বিরুদ্ধে আদালতের হেফাজতে নির্যাতন, ছিনতাই ও হয়রানির অভিযোগে মামলা হয়েছে। মামলার অভিযোগে বলা হয়েছে, পুলিশ কর্মকর্তা আলমগীর হোসেন মৌলভীবাজারের কুলাউড়া সার্কেলের দায়িত্বে থাকাকালে ক্ষমতার অপব্যবহার করে বাদীর বিরুদ্ধে ৪৫ মিনিটে হয়রানিমূলক ৩টি মামলা করেন। ওই মামলায় বাদী সাইফুল ইসলাম জেলও খাটেন।

সম্প্রতি ওই তিন মামলার রায়ে সাইফুল নির্দোষ প্রমাণিত হন। মামলার তদন্তের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল্লাহ মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এরই মধ্যে মামলার তদন্ত শুরু হয়েছে। বাদীর সঙ্গে ফোনে যোগাযোগ হয়েছে। বাদীকে নিয়ে শিগগির ঘটনাস্থল পরিদর্শন করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn