সদ্য মুক্তি পাওয়া বলিউড ছবি ‘জগ্গা জাসুস’র অভিনেত্রী বিদিশা বেজবড়ুয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় গুরুগাঁওয়ের পশ সুশান্ত লক এলাকায় নিজ বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় বিদিশার রহস্যজনক মৃত্যুতে গ্রেপ্তার করা হয়েছে তার স্বামীকে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্পর্কের টানাপোড়েনেই আত্মহত্যা করেছেন এ অভিনেত্রী।  সম্প্রতি ভারতের মুম্বাই থেকে এসে গুরুগ্রামে থাকতে শুরু করেছিলেন ৩০ বছরের এ অভিনেত্রী। আসামে বিদিশা জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা। এ অভিনেত্রীর বাবা পুলিশকে জানান, বহুক্ষণ ধরে মেয়েকে ফোন করার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু ফোনে না পাওয়ায় সন্দেহ হয় তার। তখনই পুলিশকে ফোন করে বিষয়টি জানান। বিদিশার ফ্ল্যাটে গিয়ে পুলিশ দেখে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরেও কেউ দরজা না খোলায় তা ভেঙে ভেতরে ঢোকে পুলিশ বিদিশার আত্মহত্যার ঘটনায় তার বাবার অভিযোগের তীর অভিনেত্রীর স্বামীর দিকে। পুলিশের কাছে তিনি অভিযোগ করেন, স্বামীর সঙ্গে প্রায়ই ঝগড়া হতো বিদিশার। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে বিদিশার স্বামীকে।

গুরুগ্রামের ডেপুটি পুলিশ কমিশনার (পূর্ব) দীপক সাহারণ জানান, বিদিশার বাবার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। স্বামীর মানসিক নির্যাতনের কারণেই বিদিশা আত্মহত্যা করেছেন বলেও অভিযোগ করেন তার বাবা। সুশান্ত লক থানায় বিদিশার স্বামীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগে মামলা হয়েছে। পুলিশ জানিয়েছে, বিদিশার ফেসবুক ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমের কথোপকথন খতিয়ে দেখা হচ্ছে। তবে পুলিশ কোনো সুইসাইড নোট পায়নি। ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, ইতোমধ্যে বিদিশার আত্মহত্যার ঘটনার সঠিক তদন্ত চেয়ে হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টরকে ফোন করেছেন আসামের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোওয়াল।

 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn