পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের কর্মকর্তাদের সঙ্গে লন্ডনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কোনো বৈঠক হয়নি বলে দাবি করেছে দলটি। গত বুধবার পূর্বপশ্চিমে প্রকাশিত সংবাদটি যাচাইবাছাই না করে প্রকাশ করা হয়েছে অভিযোগ করে প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার পূর্বপশ্চিমে পাঠানো প্রতিবাদপত্রে তিনি বলেন, অসত্য সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিকল্পিতভাবে পোস্ট করা হয়েছে। যা উদ্দেশ্যপ্রণোদিত ও নোংরা অপপ্রচার।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, চিকিৎসার উদ্দেশ্যে লন্ডন যাত্রার পর থেকেই বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে নানা কায়দায় বর্তমান সরকারের মন্ত্রী ও নেতারা ধারাবাহিক অপপ্রচার চালাচ্ছে। জনগণকে বিভ্রান্ত করার জন্যই উদ্দেশ্যপ্রণোদিত এই নোংরা অপপ্রচার। ক্ষমতাসীন মন্ত্রী ও তাদের নেতাদের এই মনগড়া অবিরাম অপপ্রচারে দেশের মানুষকে কোনভাবেই বিভ্রান্ত করা যাচ্ছে না বলেই এখন নতুন নতুন উদ্ভট কল্পকাহিনী রচনা করে তা ফেসবুকে পোষ্ট করা হচ্ছে। ফেসবুক চালু করে যে কেউ সংবাদের নামে তার মনগড়া ও মিথ্যা কাহিনী পোস্ট করতে পারে বা কারো নির্দেশে অসৎ উদ্দেশ্য সাধনের জন্য উদ্ভট তথ্যসম্বলিত সংবাদ ছড়াতে পারে।

প্রতিবাদপত্রে তিনি আরো বলেন, ‘চিকিৎসার উদ্দেশ্যে লন্ডনে গিয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া পাকিস্তানের গোয়েন্দা সংস্থা-আইএসআই এর কর্মকর্তাদের সাথে গোপন বৈঠক করেছেন’ এরকম একটি অসত্য সংবাদ ফেসবুকে পরিকল্পিতভাবে পোস্ট করা হয়েছে, যা অত্যন্ত দুঃখজনক। আমি এটিকে একটি সুদূরপ্রসারী ষড়যন্ত্রেরই অংশ মনে করি। বিএনপি চেয়ারপার্সনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের এটি আরেকটি অভিনব কৌশল।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn