ফেনীর দাগনভূঞায় কুয়েত প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেছে চল্লিশোর্ধ এক বখাটে। শনিবার দুপুরে শিশু কন্যাকে নিয়ে টিকাকেন্দ্র থেকে ফেরার পথে উপজেলার পূর্ব চন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষিতা রাজাপুর ইউপির ভবানীপুর গ্রামের কুয়েত প্রবাসী সিরাজ উদ্দিন মিন্টুর স্ত্রী। এ ঘটনায় অভিযুক্ত আবদুর রব ও তার সহযোগী পেয়ার আহমদকে আটক করেছে পুলিশ। পুলিশ ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, ওইদিন ২০ বছর বয়সী প্রবাসীর স্ত্রী তার শিশু কন্যাকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর জন্য স্থানীয় টিকাদান কেন্দ্রে নিয়ে যান। সেখান থেকে পাশ্ববর্তী কেরোনিয়া গ্রামের এক আত্মীয়ের বাড়ীতে দুপুরের খাবার খেয়ে দুপুরেই নিজ বাড়ীতে ফেরার পথে উপজেলার পূর্ব চন্দ্রপুর গ্রামে পৌঁছালে জোরপূর্বক তুলে নিয়ে তাকে স্থানীয় দীন মোহাম্মদের নির্মানাধীন নতুন বাড়ীতে রেখে অভিযুক্তদের একজন ধর্ষণ করে।

পরে আবদুর রবের সহযোগী পেয়ার আহমদ ধর্ষণের চেষ্টা করলে ধর্ষিতা নারীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। ধর্ষিতা বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই ২ বখাটেকে আসামি করে একটি মামলা করে। পুলিশ রবিবার দুপুরে আসামিদের আটক করেছে। অভিযুক্ত আবদুর রব মোহাম্মদপুর গ্রামের মৃত আবদুল মান্নান ও পেয়ার আহম্মদ প্রকাশ মিয়া পূর্ব চন্দ্রপুর গ্রামের ওলি আহমেদ কোম্পানীর ছেলে।  মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আবু ইউসুফ জানান, ধর্ষিতা নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়েছে। দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn