মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার একটি মাদ্রাসার গেইটে নাম ফলকের উপর জাতীয় শোক দিবসের ব্যানার সাটানো হচ্ছে এমন একটি ছবিকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে নানা আলোচনা সমালোচনা। ফেসবুকে কেউ কেউ পক্ষে-বিপক্ষে যুক্তি উপস্থাপনে বিভোর হয়ে পড়েছেন।  তবে সমালোচনাকারী জামায়াতপন্থি বলে আখ্যা দিয়েছেন মাদ্রাসা খোদ সুপার।

ছবিতে দেখা যায় কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের মাদিনাতুল উলুম সাইফুল-তাহমিনা আলিম মাদ্রাসার মূল গেইটের নাম ফলকের উপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সংবলিত একটি ব্যানার সাটাচ্ছে একজন মাদ্রাসা শিক্ষার্থী। পাশে দাঁড়িয়ে আছেন মাদ্রাসার সুপার মাও ফয়জুর রহমান ও আরেক জন। এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় আলোচনা-সমালোচনা। ছবির দৃশ্যটি কেউ কেউ অতি উৎসাহী বলে মনে করছে। তবে শহীদদের মর্যাদা ইসলামে বেশি উল্লেখ্য করে মাদ্রাসা অধ্যক্ষ মাও. ফয়জুর রহমান বলেন, জামায়াতপন্থি অতি উৎসাহী ছাড়া অন্য কেউ এই ছবি নিয়ে সমালোচনা করছে না। শেখ পরিবারের অস্বাভাবিক মৃত্যুকে মর্যাদা দিতে প্রতি বছরই ব্যানার দেওয়া হয় এবারও আমি দিয়েছি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn