শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ক্যাম্পাসে শিবিরকে নিষিদ্ধ ঘোষণা করেছে শাবি ছাত্রলীগ।  সিলেট জালালাবাদ কলেজের ছাত্রলীগ কর্মী শাহিন আহমেদ ও আবুল কালাম আসিফের উপর হামলার প্রতিবাদে ছাত্রলীগ এ ঘোষণা দেয়। এ সময় শাবি ছাত্রলীগ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল বের করে। ক্যাম্পাস সূত্রে জানা যায়, সিলেট জালালাবাদ কলেজের ছাত্রলীগ কর্মী শাহিন আহমেদ ও আবুল কালাম আসিফের উপর শিবির ক্যাডারদের হামলার প্রতিবাদে মঙ্গলবার রাতে শাবি ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে ছাত্রলীগ। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ রুহুল আমিন। তিনি বলেন -“আজ থেকে শাবি ক্যাম্পাসে শিবিরকে নিষিদ্ধ ঘোষণা করা হলো, ওদের যেখানেই পাওয়া হবে সেখানেই প্রতিহত করা হবে, নৃশংস এই হামলার পাই টু পাই হিসাব তাদেরকে বুঝিয়ে দেবে ছাত্রলীগ।”
এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সদস্য ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি আবি সাঈদ আকন্দ, বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক ইমরান খান, কেন্দ্রীয় সদস্য ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ, সহসভাপতি তারিকুল ইসলাম, মোস্তাকিম আহমেদ, কামরুল ইসলাম, মারুফ আহমেদ, আইনুল ইসলাম, তৌকির আহমেদ তালুকদার, আসিফ হোসেন রনিসহ ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn