জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যর মো: রজব আলীর বিরুদ্ধে ভিজিএফ এর চাল-টাকা আত্মাসাদের লিখিত অভিযোগ পাওয়া গেছে।  গত বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে সংশ্লিষ্ট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উত্তর কামলাবাজ গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে মো: মহর আলী লিখিত অভিযোগ দায়ের করেন।  লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন- আমি একজন হতদরিদ্র শ্রমিক। অন্যের বাড়ীতে কাজ করে জীবিকা নির্বাহ করি। কিছুদিন আগে আমাদের হাওর তলিয়ে যাওয়ায় পরিবার পরিজন নিয়ে বহু কষ্টে দিনযাপন করছি। বর্তমান সরকার ভিজিএফ চালু করায় কিছুটা স্বস্তি ফিরে পেয়েছিলাম। প্রথম দফায় ২ বারে আমি চাল পেলে তৃতীয় বার পায়নি। সর্বশেষ চতুর্থ দফায়ও চাল পায়নি। ভিজিএফের চাল আমি না পেয়ে ইউপি চেয়ারম্যান রজব আলীর সাথে দেখা করি। তিনি আমাকে পরে আসতে বলেন। এর পর আমি দিন মজুরের কাজ বাদ দিয়ে বার বার উনার অফিসে যাই। উনি আমাকে পরে আসতে বলে বিদায় করে দেন। আমি চেয়ারম্যানের কাছে শেষ বার যখন দেখা করতে যায় উনি আমাকে তামাশা করে বলেন- তোমার চাল আর টাকা দিয়ে অফিসের তারা ঈদ করে ফেলেছেন। পরবর্তী সময় আবার যখন নতুন নাম আসবে তখন তোমার জন্য আমি চেষ্টা করবো।
অভিযোগে আরো উল্লেখ করা হয়- শুরু থেকে আমরা ভিজিএফ”র চাল-টাকা পেয়ে আসলেও এখন কেন দেওয়া হবে না, তা জানতে ও ন্যায় বিচার পাওয়ার আমায় অভিযোগ দায়ের করি। এ ব্যাপারে জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রজব আলী বলেন- আমার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা। আমার কাছে এমন কেউ আসেনি। আসলে তালিকায় নাম থাকলে চাল দিয়ে দিতাম। উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল হাসান (অঃদাঃ) বলেন- ভিজিএফের অনিয়মের ব্যাপারে কোন ছাড় নেই। সে যেই হোক। তালিকায় নাম থাকলে অবশ্যই চাল পাবে। কেন পায়নি বিষয়টি আমি খোঁজখবর নিয়ে ব্যবস্থা গ্রহণ করবো।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn