যশোর: যশোরের সদর উপজেলার পাগলা গ্রামে জঙ্গি সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। সোমবার রাতে ওই বাড়িটিতে জঙ্গি রয়েছে সন্দেহে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘেরাও করে বলে জানা গেছে। এসময় জঙ্গি সন্দেহে বাড়ির মালিক মোজাফফরকে আটক করা হয়। যশোর পুলিশ সুপার মো. আনিসুর রহমান জানিয়েছেন, ওই বাড়িতে প্রচুর পরিমাণ বিস্ফোরক দ্রব্য রয়েছে। এটি জঙ্গিদের একটি ঘাঁটি। বাড়িটির মালিক মোজাফফর হোসেন।তিনি আরো বলেন, বাড়ির মালিক মোজাফফরকে আটক করা হয়েছে।

যশোরে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শেষ

যশোরে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শেষ

নব্য জেএমবি নেতা আটক, বিস্ফোরক উদ্ধার

যশোর : যশোর সদর উপজেলার পাগলাদহ গ্রামের মাঠপাড়ার জঙ্গি আস্তানা সন্ধেহে ঘিরে রাখা বাড়ি থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক, আগ্নয়াস্ত্র, বোমা ও গ্রেনেড তৈরির সামগ্রী উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যা থেকে বাড়িটি ঘিরে রেখেছিল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।রাতে অভিযান শেষে যশোরের পুলিশ সুপার তাৎক্ষণিক ব্রিফিংয়ে সাংবাদিকদের বলেছেন, ‘ জঙ্গি আস্তানার গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় যশোর শহর থেকে ওই বাড়ির মালিক ও এমএম কলেজ পুরাতন ছাত্রাবাস মসজিদের ইমাম মোজাফফরকে আটক করে ওই আস্থানায় এনে অভিযান পরিচালনা করা হয়। এ সময় গ্রেনেড তৈরির উপকরণ ৫ লিটার এসিড, গ্রেনেড সুইচ, গ্রেনেড তৈরির ৫৭টি সার্কিট, ৫০ টি গ্রেনেড বডি, গ্রেনেড জেল, বিকার, ৪টি ছুরি, ১টি বিদেশী নাইন এম এম পিস্তল, ৪রাউন্ড গুলি, ৩ টি ম্যাগজিন উদ্ধার করা হয়।’এসপি আরও বলেছেন, ‘আটক মোজাপ্ফর নব্য জেএমবির একজন সক্রিয় আঞ্চলিক নেতা, তিনি যশোরাঞ্চলে জেএমবির সাংগঠনিক কাজ করতো এবং ওই বাড়িটি জঙ্গিদের নিরাপদ আস্থানা।’এক প্রশ্নের উত্তরে এসপি বলেছেন, ‘তার কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে ওই বাড়ির অন্য সদস্যদের আটক না করা হলেও তাদের নজরদারিতে রাখা হয়েছে, প্রয়োজনে তাদের গ্রেফতার করা হবে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn