প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ৩৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে  আনন্দ মিছিল করেছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ। শুক্রবার (১৭ মে) বিকেলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের নেতৃত্বে আনন্দ মিছিলটি শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে শুরু করে উকিলপাড়ায় এসে সংক্ষিপ্ত সমাবেশে রুপ নেয়। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবুল হাসনাত কাওছার, যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান, সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক  মনসুর আহমদ, সহ- সম্পাদক ফয়েজ ইসলাম সুমন, জেলা ছাত্রলীগ নেতা লতিফুর রহমান জিসান, এমএইচ পলাশ, মুসফিক পীর, মাসুম, তাহের আহমদ মন্টি, জাহেদ, মাজেদ, রাহি, সফিকুর রহমান রনি, সাইফ উদ্দীন, সুজন, জুনেদ, সেলিম, তাফসিরুল ইসলাম, মোশারফ, জুয়েল, নিজুম, ফাহিম, সাইদুল, জাহিন, নিহান, মাহাদি, রাজন, শামসুজ্জামান, আমজাদ আহমদ প্রমুখ।

সংক্ষিপ্ত সমাবেশে সহ- সভাপতি আবুল হাসনাত কাওসার বলেন বলেন, ‘১৯৮১ সালের এ দিনে আমাদের প্রিয়নেত্রী দেশরত্ন শেখ হাসিনা এদেশের মানুষের অধিকার আদায়ের জন্য এসেছিলেন। সে সময় সামরিক শাসনের অবসান ঘটিয়ে এদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেন। দেশের মানুষের অধিকার আদায়ের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো দেশরত্নের ত্যাগ আজও অব্যাহত রয়েছে।’ যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান বলেন, দেশরত্ন শেখ হাসিনা গণতন্ত্রের জন্য লড়াই করেছেন। তিনি সবাইকে সাথে নিয়ে কাজ করেছেন। দেশ ও মানুষের কল্যাণে নিরলস পরিশ্রম করেছেন যা আজও অব্যাহত আছে। সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ বঙ্গবন্ধু কণ্যার হাতকে সদা শক্তিশালী রাখতে নিবেদিত প্রাণ হিসাবে কাজ করতে প্রস্তুত আছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn