তওলিমা নাসবিন এর ফেসবুক স্ট্যাটাস থেকেঃঃ ২২ বছর বয়সী বাংলাদেশি ছেলে আশিকুল আলম নিউইয়র্কের টুইন টাওয়ার আর এম্পায়ার স্টেট বিল্ডিং এর চূড়ায় ইসলামের পতাকা ওড়াতে চায়। এই স্বপ্ন নিয়ে সে প্ল্যান করেছে টাইম স্কোয়ারে সে বোমা ফোটাবে, ইহুদি নাসারাদের মারবে, আল্লাহতায়ালাকে খুশি করবে, দুনিয়া জুড়ে ইসলাম প্রতিষ্ঠা করবে, বেহেস্তে যাবে। ছেলে ইহুদি নাসারাদের দেশে এসেছে, এখানকার সুযোগ সুবিধে আর অবাধ স্বাধীনতা পাওয়ার জন্য, ভালো ভালো কলেজ বিশ্ববিদ্যালয়ে পড়ার জন্য, বিত্তশালী হওয়ার জন্য, নিরাপদ জীবন উপভোগের জন্য, দেশ থেকে আত্মীয় স্বজন সবাইকে এক এক করে আনার জন্য, বংশ বিস্তার করার জন্য। বিনিময়ে ইহুদি নাসারাদের কী দেবে সে? সন্ত্রাস আর মৃত্যু।

ইসলামের স্বপ্নে বিভোর আশিকুল আলমকে গ্রেফতার করা হয়েছে। আশিকুল আলম একা নয়, খুঁজলে এই নিউ ইয়র্ক শহরেই হাজারো বাংলাদেশি পাওয়া যাবে, যারা টুইন টাওয়ার আর এম্পায়ার স্টেট বিল্ডিংয়ের চূড়ায় ইসলামের পতাকা ওড়বার গোপন স্বপ্ন দেখে। পুলিশ আর এফ বি আইএর পক্ষেও এই গোপন স্বপ্নটির নাগাল পাওয়া সহজ নয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn