সিলেট-সুনামগঞ্জ রুটে বি আর টি সি বাস চালু রাখা ও উন্নত বাস সার্ভিস নিশ্চিত করার দাবিতে আজ ১৮ জুন গণপদযাত্রা সহকারে সিলেটের বিভাগীয় কমিশনার ও পুলিশের উপ মহা পরিদর্শক ( ডি আই জি) বরাবর স্মারকলিপি প্রদান করবে সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক যাত্রী কল্যাণ পরিষদ নামের সংগঠন।  সকাল ১১ টায় সিলেট কোর্ট পয়েন্ট হতে শুরু হয়ে বিভাগীয় কমিশনার কার্যালয়ে শেষ হবে এ পদযাত্রা। উক্ত পদযাত্রায় অংশগ্রহণ করার জন্য সিলেটে অবস্থানরত সুনামগঞ্জবাসীসহ সর্বস্তরের সিলেট বাসীর প্রতি আহ্বান জানিয়েছে সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক যাত্রী কল্যাণ পরিষদের সমন্বয়ক এডভোকেট মোঃ রাজ উদ্দিন।
উল্লেখ্য সিলেট-সুনামগঞ্জ রুটে বি আর টি সি বাস চলার প্রেক্ষিতে আগামী ২৪ জুন হতে পরিবহণ মালিক ও শ্রমিকদের ডাকা ধর্মঘটের কারনে ফুঁসে উঠেছেন সুনামগঞ্জবাসী। ঐ রুটে বাস সার্ভিস অত্যন্ত নিম্ন মানের উল্লেখ করে তারা বাস সার্ভিস উন্নত রাখা এবং যাত্রীদের কয়েকজন বাস মালিকের কাছে জিম্মি না রেখে প্রতিযোগিতার ভিত্তিতে সেবার মান বাড়ানোর আহ্বান জানান। এসব দাবিতে বিভিন্ন আঞ্চলিক সংগঠনও কর্মসূচী পালন করে যাচ্ছে।


এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn