জগন্নাথপুর :: জগন্নাথপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় মহিলাসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। পুলিশ ইউপি মেম্বারসহ ২ জনকে আটক করেছে। জানাগেছে, মঙ্গলবার বিকেলে ও সোমবার রাতে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা, পাটলি ইউনিয়নের সাচায়ানী, কলকলিয়া ইউনিয়নের খাশিলা এলোঙ্গী, আশারকান্দি ইউনিয়নের কালনীরচর, চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের নয়াপুঞ্জি ও পৌর এলাকার যাত্রাপাশা গ্রামে পৃথক সংঘর্ষের ঘটনা ঘটে।  এর মধ্যে নারিকেলতলা গ্রামে সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন, সাচায়ানী গ্রামে ৪ জন, খাশিলা এলোঙ্গী গ্রামে ৫, কালনীরচর গ্রামে ৩ জন, চিলাউড়া নয়াপুঞ্জি গ্রামে ২ জন ও যাত্রাপাশা গ্রামে ১ জন সহ মোট ৩০ জন আহত হন। জানা যায়, মঙ্গলবার বিকেলে নারিকেলতলা গ্রামে বিবদমান সাবির মিয়া ও আক্কাছ মিয়া গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষে ১৫ জন আহত হন আহতদের উপজেলা স্বাস্থ্যকমপেক্সে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন, ছবির মিয়া, সাবির মিয়া, সিরাজ মিয়া, লিটন মিয়া, লেবু মিয়া, গোলাপ মিয়া, ছানু মিয়া, আক্কাছ মিয়া, মালকাছ মিয়া ও রাজন মিয়া।  সাচায়ানী গ্রামের আহতরা হলেন, আবদুল খালিক, মমিনা খাতুন, নুরুল ইসলাম ও জেবুল হোসাইন।  খাশিলা এলোঙ্গী গ্রামে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহতরা হলেন, স্কুলছাত্র নাজিম মিয়া, মাহবুব মিয়া, লাভলী বেগম ও আমিরুন্নেছা।

আশারকান্দি ইউনিয়নের কালনীরচর গ্রামে বিল নিয়ে গ্রামের স্থানীয় ইউপি সদস্য শওকত আলী ও দুলাল মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় দুলাল পক্ষের ৩ জন আহত সহ একটি মোটরসাইকেল পুরানোর ঘটনা ঘটে। এতে আহতরা হলেন হেলাল মিয়া, কাজল মিয়া ও সুলেমান মিয়া। আহতদের আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দুলাল মিয়া বাদী হয়ে প্রতিপক্ষের ১১ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মঙ্গলবার মামলার আসামী ইউপি সদস্য শওকত আলী ও রাসেল মিয়া সহ ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।  এছাড়া জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চিলাউড়া নয়াপুঞ্জি গ্রামে সংঘর্ষের ঘটনায় আনা মিয়া ও রিমা বেগম নামের ২ জন আহত হন এবং যাত্রাপাশা গ্রামের আহত হলেন বিষু কান্ত গোপ। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn