বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটের ককপিটে একসঙ্গে দায়িত্ব পালন করেছেন বাবা ও ছেল বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুর সোয়া ১২টায় ব্যাংককগামী বিজি-০৮৮ ফ্লাইটে এ ঘটনা ঘটেছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং ৭৩৭ এর ফার্স্ট অফিসার এরিক রেজা খোন্দকার এবং রিজেন্ট এয়ারওয়েজ থেকে স্বল্পমেয়াদি চুক্তিতে বিমানে যোগদান করা সিনিয়র পাইলট খোন্দকার নাজমুল ইসলাম ফ্লাইটটিতে ছিলেন। ক্যাপ্টেন বাবা ছেলের ডানপাশে বসলেন। তখন বাবাকে পাশে পেয়ে অভিভূত এরিক। বিমানের ফার্স্ট অফিসার এরিক বলেন, আমরা বাবা ছেলে একসঙ্গে ফ্লাইট পরিচালনা করলেও দুজনই ছিলাম পেশাদার পাইলটের ভূমিকায়। মুহূর্তটি ছিল সত্যিই রোমাঞ্চকর। আমি মনে মনে গর্ববোধ করছিলাম। বাবাও ককপিটে সন্তানকে একসঙ্গে পেয়ে গর্বিত ছিলেন।

উল্লেখ্য, বিমানে যোগদান করা সিনিয়র পাইলট খোন্দকার নাজমুল ইসলাম রিজেন্ট এয়ারওয়েজ থেকে স্বল্পমেয়াদে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে যোগ দিয়েছেন। মেয়াদ শেষে তিনি আবার রিজেন্ট এয়ারওয়েজে ফিরে যাবেন। ফার্স্ট অফিসার এরিক রেজা খোন্দকার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে স্থায়ী পাইলট হিসেবে চাকরি করছেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn