দর্শকপ্রিয় চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী আবারো নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। আর নতুন এ প্রোডাকশনে আন্তর্জাতিক পুরস্কারজয়ী প্রযোজক শ্রীহারির সঙ্গে যুক্ত হয়েছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান। চলচ্চিত্র দুনিয়ার নামকরা সংমাদমাধ্যম স্ক্রিন ডেইলি’র তথ্যানুযায়ী অভিনেত্রী মিশেল মেগান মূলত মেলবোর্নভিত্তিক থিয়েটার শিল্পী। ‘নো ল্যান্ডস ম্যান’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে। আজ তিন ঘন্টা আগে চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী তার ফেসবুকে এক পোস্টের মাধ্যমে নতুন এ খবরটি জানান। তিনি তার ফেসবুকের ওয়ালে সংমাদমাধ্যম স্ক্রিন ডেইলি.কমে প্রকাশিত প্রযোজক শ্রীহারির প্রযোজনায় নতুন ছবি এবং ছবিতে অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগানের অভিনয় নিয়ে প্রকাশিত খবরটি পোস্ট করেন। এবং সেই সঙ্গে লিখেন যে, অভিনন্দন জানাচ্ছি শ্রীহারি শাথে এবং মিশেল মেগানকে। এদিকে প্রযোজক শ্রীহারি এরই মধ্যে স্বাধীন চলচ্চিত্র দুনিয়ায় প্রযোজক হিসেবে বেশ নাম কামিয়েছেন।তিনি ভারতীয় হলেও কাজ করেন নিউইয়র্কে। সম্প্রতি তিনি জিতেছেন ইনডিপেনডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ড। এছাড়াও বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে তিনি পেয়েছেন ৩৫টি’রও বেশি সম্মান। স্ক্রিন ডেইলি জানাচ্ছে,ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে।
২০২০ সালের প্রথম ধাপে শুরু হবে ছবির শুটিং। ছবির চিত্রনাট্যে ফারুকীর সঙ্গে আরও আছেন ডেভিড বারকার। ছবিতে আরও যুক্ত আছেন উপমহাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তিনি ছবিতে অভিনয় তো করবেনই, পাশাপাশি ছবিটি’র সহ-প্রযোজক হিসেবেও থাকছেন। ছবিটি হবে ইংরেজি ভাষায়। ছবিতে একজন দক্ষিণ ভারতীয় মানুষের পরিচয় সঙ্কটের সঙ্গে ঘটনাবহুল, অদ্ভুত এবং কিছুটা  কৌতুকময় জীবন যাত্রার গল্প উঠে আসবে। তবে সেই মানুষটির অন্যরকম কিছু ঘটনা দেখা যাবে যখন অস্ট্রেলিয়ান এক নারীর সঙ্গে তার দেখা হবে আমেরিকায়। ছবিটি প্রযোজনা করছে মোস্তফা সরয়ার ফারুকীর প্রতিষ্ঠান ‘ছবিয়াল’, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, অঞ্জন চৌধুরী, নওয়াজউদ্দিন সিদ্দিকির প্রতিষ্ঠান ‘ম্যাজিক ইফ ফিল্মস’ এবং সর্বশেষ যুক্ত হওয়া প্রযোজক শ্রীহারি শাথে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn