পরিপূর্ণ একটি সিরিজ খেলতে আগামী মাসের অর্থাৎ নভেম্বরের শুরুতেই ভারত সফর করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়েই শুরু হবে প্রথমবারের মত এ পূর্ণাঙ্গ সিরিজ। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বিসিবি। সানি ও আল-আমিন ছাড়াও টি-টোয়েন্টি দলে ফেরানো হয়েছে বাঁহাতি ওপেনার সৌম্য সরকারকে। আর স্বেচ্ছা বিশ্রাম শেষে ফিরেছেন তামিম ইকবালও। যদিও বুধবার ইনজুরিতে পড়ে আজ থেকে শুরু হওয়া জাতীয় লীগের দ্বিতীয় ম্যাচে খেলতে পারছেন না দেশ সেরা এই ওপেনার। অন্যদিকে সবশেষ ত্রিদেশীয় সিরিজের ফাইনালের দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন ও তাইজুল ইসলাম। এদিকে আগামী ৩ নভেম্বর দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। পরে ৭ নভেম্বর রাজকোটে এবং ১০ নভেম্বর সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে নাগপুরে। সবগুলো ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।
টি-টোয়েন্টি সিরিজের দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানী, সাইফউদ্দিন, আল আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn