তাহিরপুর :: ঢাকাই চলচিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে এক নজর দেখতে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট পাবলিক উচ্চবিদ্যালয় মাঠে উৎসুক জনতার ভিড় জমেছে। ভিড় সামলাতে হিমসিম পোহাতে হচ্ছে তাহিরপুর থানা পুলিশকে। আজ রবিবার (১ মার্চ) দুপুরে ঢাকা থেকে আর.আর এভিয়েশনের একটি হেলিকপ্টার দিয়ে তাহিরপুর উপজেলার বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে এসে নামেন বাংলা চলচিত্রের ভিলেন মনোয়ার হোসেন ডিপজল। এ সংবাদ ছড়িয়ে পড়লে ডিপজলকে একনজর দেখার জন্য তাহিরপুর ও পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলার হাজার হাজার নারী, পুরুষ, শিশু, যুবক, যুবতী, আবাল বৃদ্ধ বনিতার ঢল নামে বাদাঘাট হাই স্কুল মাঠে। এসময় তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল উৎসুক জনতার ভিড় সামলাতে হিমশিম পোহাতে হয় । পরে ডিপজল উৎসুক জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত পরিসরে বক্তব্য রাখেন।

জানা গেছে, মনোয়ার হোসেন ডিপজল তাহিরপুর উপজেলার বড়দল (উ.) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাসেমের আমন্ত্রনে তার গ্রামের বাড়ি  বারহাল গ্রামে আসেন। আগামীকাল ( সোমবার)  তিনি তাহিরপুর উপজেলার  টাঙ্গুয়া, শিমুল বাগান, বারেকটিলা, (শহীদ সিরাজ)  নিলাদ্রী লেক সহ দর্শনীয় স্পটগুলো ঘুরে দেখবেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn