সুনামগঞ্জ:: সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর উদ্যোগে করোনা ভাইরাস জনিত কারণে প্রায় দেড় শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্যসহায়তা বিতরণ করা হয়েছে। শহরের ঐতিহ্য যাদুঘর সংলগ্ন নান্দনিক মঞ্চে সোমবার বেলা ২ টায় বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা, ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা যুক্তরাষ্ট্র প্রবাসী মারুফ চৌধুরী, সাবেক ছাত্রনেতা ও ফাউন্ডেশনের উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী কয়েস আহমদ, দেওয়ান শেরজাহান রাজা চৌধুরী, সৈয়দ মোদ্দাবির হোসেন সবুজ, এ্যাডভোকেট মুজিবুল হক প্রমুখের অণুপ্রেরণা ও সহযোগিতায় অনুষ্ঠানটি পরিচালিত হয়। এব্যাপারে আরও সহমর্মিতা ও সংহতি জানান, কয়ছর পীরজাদা, আসাদুজ্জামান খোকন পীর, কামাল পীর প্রমুখ।  সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমনের সার্বিক দিক নির্দেশনায় পরিচালিত এ ত্রাণ বিতরণ করা হয়েছে। সংগঠনের যুগ্ম আহবায়ক এ বিএম ফজলুল করিমের পরিচালনায় প্রধান অথিতি পৌর মেয়র নাদের বখত বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে না খেয়ে মরতে দিবেন না, প্রত্যেকের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনগুলো করোনা ভাইরাসে বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে। বঙ্গবন্ধু ফাউন্ডেশন আজকে যে উদ্যোগটি নিয়েছে তা প্রসংশনীয়। তিনি দেশবাসীকে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করার অনুরোধ জানান।  সংগঠনের আহবায়ক এস এম আব্দুল হাই পীর কর্মসূচিটি সফল করার ক্ষেত্রে সহমর্মিতার জন্য প্রবাসী বরেণ্য ব্যক্তিবর্গের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সমাজের বিত্তবানদের প্রতি বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

বিতরণ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাবু নান্টু রায়, হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, সিরাজুর রহমান সিরাজ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক অধ্যাপক শাহ আবু নাসের, সংগঠনের সদস্য সচিব বাবু অনিমেষ পাল ভানু, সদস্য রুপম দাস, সাবেক যুগলীগ নেতা জমিরুল হক পৌরব, কৃষকলীগের সদর সদস্য সচিব মুহিবুর রহমান মুহিব, এম.এ.আরমানসহ অনেকেই।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn