বার্তা ডেক্স :: সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগ নেতাকর্মী নববধুকে গণধর্ষণের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে সুনামগঞ্জে। শনিবার বিকাল ৪ টায় শহরের ট্রাফিক পয়েন্টে ‘ধর্ষণ ও নির্যাতন বিরোধী জনগণ’ এর ব্যানারে এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয়। ঘণ্টাব্যাপি অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা এমসি কলেজে নববধুকে গণধর্ষনের পাশবিক ঘটনায় জড়িত ছাত্রলীগ নেতাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। পাশাপাশি রাজনৈতিক পরিচয় বিবেচনায় তাদের রক্ষা না করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।  এ সময় বক্তব্য রাখেন- জেলা মহিলা পরিষদের সভাপতি গৌরী ভট্টাচার্য্য, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুব্রত মসরকার, জেলা যুব ইউনিয়নের সভাপতি তাহের মিয়া, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আসাদ মণি, জেলা ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক হাবিব  রহমান প্রমুখ।

উল্লেখ্য, শুক্রকবার সন্ধ্যায় স্বামীকে এমসি কলেজে ঘুরতে গিয়ে অন্তত ছয়জন ছাত্রলীগে নেতাকর্মীদের দ্বারা কলেজ ছাত্রবাসে গণধর্ষণের শিকার এক নববধু। ছাত্রলীগের নেতাকর্মী তাদেরকে জোরপূর্বক কলেজের ছাত্রবাসে নিয়ে যায়। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে নববধুকে গণধর্ষণ করে তারা।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn