সিলেট :: সিলেটের দক্ষিণ সুরমায় তিন ছিনতাইকারীকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। এর আগে তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল উদ্ধার করা হয়। মঙ্গলবার (৩ নভেম্বর) দক্ষিণ সুরমা উপজেলার পিরোজপুরে এ ঘটনা ঘটে। আটকরা হলেন- সুনামগঞ্জ জেলার মোহাম্মদপুরের আব্দুল আজিজের ছেলে আবুল মিয়া (২৯), সিলেটের ওসমানীনগর উপজেলার সাদিপুর গজিয়া গ্রামের কাঞ্চন মিয়ার ছেলে মাছুম মিয়া (২৪) ও সিলেটের দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের কবির মিয়ার ছেলে মো. রুবেল (২৪)। গ্রেফতার ব্যক্তিরা পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে এসএমপির কোতোয়ালি মডেল থানায় তিনটি ও নগরের এয়ারপোর্ট থানায় একটি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আবুল, মাছুম ও রুবেল যাত্রী বেশে অটোরিকশায় উঠে হৃদয় মিয়া নামে এক যুবকের মোবাইল ফোন ও টাকা  ছিনতাই করে পালানোর চেষ্টা করে। এসময় হৃদয় মিয়ার চিৎকারে ৩ ছিনতাইকারীকে ধাওয়া করে পুরান তেঁতলি বাইপাস থেকে আটক করেন স্থানীয়রা। পরে তাদের মারধর করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
এ বিষয়ে সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, ছিনতাই করে পালানোর সময় ওই তিন ছিনতাইকারীকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। তাদের কাছ থেকে অভিযোগকারীর মোবাইলসহ ৩টি মোবাইল ফোন ও টাকা জব্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। মামলা নং-৪ (৩/১১-২০২০)।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn