বার্তা ডেক্সঃঃবিশ্বের সঙ্গে তাল মিলিয়ে ওয়েব দুনিয়ায় ঝুঁকছে দেশের তারকারাও। দর্শকদের একটু ভিন্ন স্বাদ দিতেই নতুন এই যাত্রা। ইতিমধ্যে এই প্ল্যাটফরমের কিছু কাজ আলোচনায় এসেছে। সেই ধারাবাহিকতায় বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমও একটি ওয়েব ফিল্মের কাজ করছেন। নির্মাতা অনম বিশ্বাসের প্রথম ওয়েব ফিল্ম ‘হোয়াট দ্য ফ্রাসাই’ এ অভিনয় করেছেন তিনি। কিছুদিন আগে এর শুটিং শুরু হয়েছে। খুব শিগগিরই এর শুটিং পুরোপুরি শেষ হওয়ার কথা আছে। ইতিমধ্যে সেই ওয়েব ফিল্মটির কিছু স্থিরচিত্রও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন এই নায়িকা।

মিম জানান, ওয়েব ফিল্মটিতে ফিল্ম স্টারের চরিত্রে অভিনয় করেছেন মিম। তার বিপরীতে আছেন  প্রীতম হাসান। প্রীতম এতে সাধারণ এক ছেলের চরিত্রে অভিনয় করেছেন। একজন ফিল্ম স্টার ও সাধারণ ছেলের গল্প বলা হবে এতে। এর দৈর্ঘ্য ৪০ মিনিট। নতুন বছরের শুরুতে ওটিটি প্ল্যাটফরম জি ফাইভে মুক্তি পাবে। এ প্রসঙ্গে মিম বলেন, কাজটি করতে গিয়ে বেশকিছু ইন্টারেস্টিং মুহূর্ত হয়েছে। যেটি পর্দায় দেখতে পাবেন দর্শকরা। ভালো কিছুই দেখবেন আশা করছি। এদিকে মিম নতুন একটি সিনেমার কাজ করছেন। সিনেমাটির নাম ‘দামাল’। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় গঠিত স্বাধীন বাংলা ফুটবল দল থেকে অনুপ্রাণিত এই ছবির গল্প। এটি পরিচালনা করছেন রায়হান রাফি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn